শুক্রবার, ০১ Jul ২০২২, ০৭:২৫ অপরাহ্ন

বিপুল ভোটে জয়লাভের পর মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউপি নরনির্বাচিত চেয়ারম্যান গাজী হাসান আল মেহেদী সুহাসকে দুধ দিয়ে গোসল করালেন তার সমর্থকরা।

শনিবার উপজেলার নবগ্রামে তাকে দুধ দিয়ে গোসল করানো হয়।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে গাজী হাসান আল মেহেদী সুহাস নবগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। তিনি নবগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি গাজী হাবিবুর রহমান মুন্নু গাজীর ছেলে।

এ ছাড়া তিনি ওই ইউনিয়নের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

চেয়ারম্যান গাজী হাসান আল মেহেদী সুহাস বলেন, আমার বেশ কয়েকজন সমর্থক নির্বাচনের আগে মানত করেছিলেন, আমি যদি নির্বাচনে বেশি ভোটের ব্যবধানে জয়ী হতে পারি, তা হলে আমাকে তারা দুধ দিয়ে গোসল করাবেন। তাই তারা আমাকে এভাবে গোসল করিয়েছেন।

গত ২৮ নভেম্বর নবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী গাজী হাসান আল মেহেদি সুহাস। তিনি ৯ হাজার ৭৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন।

অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) রাকিব হোসেন ফরহাদ পেয়েছেন ১ হাজার ৬৯২ ভোট।

নির্বাচিত হয়ে নানাভাবে বিজয়োল্লাস করেন প্রার্থীরা। ফুল দিয়ে বরণ, শুভেচ্ছা বিনিময়, মিষ্টি বিতরণ, নেচে-গেয়ে স্লোগানে বিজয় উদযাপন করে সমর্থকরা। বিজয়োল্লাসের আরও একটু বাড়তি আকর্ষণ হিসেবে নবনির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ করে নেন সমর্থকরা।

আরও পড়ুন