সোমবার, ০৪ Jul ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

কলকাতার শীর্ষ নায়িকাদের একে অপরের সঙ্গে দারুণ সম্পর্ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই সে সম্পর্কের প্রমাণ পাওয়া যায়। রাজনীতি বা সিনেমার মাঠে আলাদা চরিত্র থাকলেও ব্যক্তি জীবনে তারা একে অপরের বন্ধুর মতো।সম্প্রতি শুভশ্রী ও শ্রাবন্তীর বেলায় দেখা গেলো ব্যক্তিগত খুনসুটির কিছু বিষয়। শুভশ্রী ৩০ সেকেন্ডে ৯টি ফুচকা খেয়ে ফেলেন।

শুধু ৯ ফুচকা খাওয়ার ঘটনাই ঘটাননি, তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন শ্রাবন্তীকে। অর্থাৎ শ্রাবন্তীকেও পারলে ওই সময়ে এতোগুলো ফুচকা খেয়ে দেখাতে বলেছেন তিনি। রেড এফএমের আরজে প্রবীন এই চ্যালেঞ্জ নিয়ে একটি শো করছেন। তাতে ৩০ সেকেন্ডে ১২টি ফুচকা খেয়ে চ্যালেঞ্জ ছুঁড়েছেন শুভশ্রীকে।

সেটা গ্রহণ করে শুভশ্রীও বসে পড়েন ফুচকার প্লেট নিয়ে। কিন্তু তিনি অনেক কষ্টে ৯টা খেতে সক্ষম হন।এরপর শুভশ্রী বলেন, ‘আমি ভেবেছিলাম অনেকগুলো ফুচকা খেতে পারব। কিন্তু আরজে প্রবীনকে হারাতে পারবে একজনই, সে হচ্ছে শ্রাবন্তী।

প্লিজ আমার মান রাখিস ভাই।’কিন্তু ‘যুদ্ধে’ নামার আগেই যেন পরাজয় বরণ করে নিয়েছেন শ্রাবন্তী। তিনি শুভশ্রীর ওই ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ‘আমি তোমার মতো দ্রুত খেতে পারব না।’

আরও পড়ুন