সোমবার, ০৪ Jul ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

সাবেক স্বামীকে প্রচ’ণ্ড ঘৃণা করতেন এই নারী। মনেপ্রাণে তার মৃ’ত্যু চাইতেন। তাই স্বামীকে খুন করার জন্য রেন্ট-অ্যা-হিটম্যান নামে একটি ওয়েবসাইটের দারস্থ হন তিনি। ওই ওয়েবসাইটে দাবি করা হয়েছিল, ব্যক্তিগতভাবে এবং সময়োচিত পদক্ষেপের মাধ্যমে নাজুক পরিস্থিতি মোকাবেলা হয়।

ওয়েবসাইটে আরও বলা হয়, মাঠপর্যায়ে কাজ করার জন্য তাদের ১৮০০ কর্মী আছে। এমনকি ওয়েবসাইটে তাদের সেবা নিয়ে সন্তুষ্ট গ্রাহকরা রিভিউও দিয়েছেন। এক ব্যক্তি রেন্ট-অ্যা-হিটম্যানের সাইটে লিখেছেন, আমি যখন ছুটিতে শহরের বাইরে ছিলাম তখন আমার অসন্তুষ্ট কর্মচারীর সমস্যাটি দ্রুত সমাধান করা হয়েছে।

ওয়েবসাইট সম্পর্কে এতোকিছু জানার পর যুক্তরাষ্ট্রের মিশিগানের বাসিন্দা ওয়েন্ডি ওয়েইন তার সাবেক স্বামীকে হত্যার জন্য ওই ওয়েবসাইট থেকে হিটম্যান ভাড়া করার কথা ভাবেন।

তাই ওয়েন্ডি তার সমস্যার জন্য পরামর্শ চেয়ে সাইটে একটি ফর্ম পূরণ করেন।

মার্কিন গণমাধ্যম সিএনএন রোববার এক প্রতিবেদনে জানিয়েছে, ওই সাইটের প্রধান কনসালটেন্ট গুইডো ফ্যানেলি।

গুইডো ফ্যানেলি আসলে বব ইনেস নামে ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি যিনি এই ওয়েবসাইটটি চালান। রেন্ট-এ-হিটম্যানের ‘হিটম্যানরা’ আসলে কাউকে কখনো হ’ত্যা করে না। বরং সাইট থেকে এমন মানুষদের সন্ধান করা হতো যারা কাউকে হত্যার জন্য ভাড়াটে খু’নি খুঁজছেন।

কাউকে হ’ত্যা করতে ইচ্ছুক এসব মানুষদের খুঁজে বের করে প্রমাণসহ পুলিশের হাতে তুলে দেওয়াই ছিল বব ইনেসের কাজ।

সাবেক স্বামীকে হ’ত্যার জন্য ভাড়াটে খুনি খোঁজার অপরাধে দোষী সাব্যস্ত হয়েছেন ওয়েন্ডি। এই অপরাধে তাকে নয়বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে বলে মিশিগান স্টেট পু’লিশের কর্মকর্তা মাইকেল পিটারসন জানিয়েছেন।

আরও পড়ুন