সোমবার, ০৪ Jul ২০২২, ০৭:০৬ অপরাহ্ন

চলতি বছরের মাঝামাঝি সময়টা বেশ কঠিন গেছে পরীমনির জন্য। একটার পর একটা বিতর্ক, একটার পর একটা বিপদ! মাদক-কাণ্ডে তো একটা মাস জেলেও কাটাতে হয়েছে তাঁকে। যদিও এখন মোটামুটি স্বাভাবিক জীবনে ফিরেছেন ঢাকাই সিনেমার বিতর্কিত এই নায়িকা। আর এবার অভিনেত্রীর প্রেমে পড়ার খবর নিয়ে সামাজিক মাধ্যম তোলপাড়।

পরীমনি আপাতত অভিনয় করছেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায়। যে ছবিতে তাঁর বিপরীতে আছেন শরীফুল রাজ। আর এই প্রথম এই দুইজনকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। তবে শোনা যাচ্ছে, এই রাজকেই নাকি মন দিয়ে ফেলেছেন পরীমনি।

ঢালিউড পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর। যদিও বিষয়টি নিয়ে জানতে চাইলে একটু ঘুরিয়েই উত্তর দেন পরীমনি। বলেননি খোলসা করে তেমন কিছুই। অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘অভিনয় শিল্পীর বাইরে আমি একজন প্রেমিকা। আমি প্রকৃতির প্রেমে পড়ি, লেখার প্রেমে পড়ি, কাজের প্রেমে পড়ি, সিনেমার প্রেমে পড়ি। আমি তো প্রেম ছাড়া বাঁচতেই পারি না। প্রেম আমার অক্সিজেন।’

বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় এই নায়িকা আরও জানান, ‘বাস্তবে রাজের সঙ্গে আমার রসায়ন জমে ওঠার ব্যাপারে ‘নো কমেন্টস’। তবে এতটুকুই বলি, ‘গুনিন’-এ আমি রাবেয়া, রাজ হলো রমিজ।’

এদিকে, পরীমনির ‘প্রীতিলতা’ নিয়ে এমনিতেই উত্তেজনা রয়েছে দুই বাংলার ভক্তদের মাঝে। স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের চরিত্রেই অভিনয় করছেন নায়িকা। ছবির কিছু অংশের শ্যুটও হয়ে গেছে ইতিমধ্যে। বাদবাকি শ্যুট হবে চলতি মাসের শেষ দিকে। এছাড়াও অরণ্য আনোয়ারের ‘মা’, আর চয়নিকা চৌধুরীর ‘অন্তরালে’ নামক দুটি সিনেমাতেও অভিনয় করবেন পরীমনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

আরও পড়ুন