রবিবার, ০৩ Jul ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

থাইল্যান্ডে এক নারীর বিরুদ্ধে তেলের ডিপোতে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। ওই তেলের ডিপোতেই কাজ করতেন সেই নারী। ঘটনা তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বসের ওপর রাগ করে এমন কাণ্ড ঘটিয়েছেন অ্যান শ্রিয়া নামে ৩৮ বছর বয়সী ওই কর্মী। বসের ওপর ঝাল মেটানোর খেসারতে পুড়ে ছাই হয়ে গেছে কোটি কোটি টাকার সম্পত্তি।

থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোতে কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই নাকি তার ওপর বেজায় চটেছিলেন বস। প্রতিদিন বসের ধমক আর বকুনির জেরে শ্রিয়ার প্রাণ ওষ্ঠাগত হয়ে উঠেছিল।

গত ২৯ নভেম্বরও ছিল তেমনই একটি দিন। সকালে অফিসে ঢুকেই বসের ধমক শুনে মনটা বিগড়ে যায় তার। দুপুরে খাবারের পর কাজে ফিরে আরেক দফায় ধমকের শিকার হন।

তাতেই ভেঙে যায় শ্রিয়ার ধৈর্যের বাঁধ। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাকে অবসন্ন অবস্থায় হাঁটতে হাঁটতে ফিরে আসতে দেখা যায়। মিনিট দুয়েকের মধ্যেই কানফাটা বিস্ফোরণ আর আগুনের লেলিহান শিখা। আগুনের দাপট এমনই যে, গোটা প্রদেশ থেকে আকাশে তাকালেই দেখা যাচ্ছিল দাউদাউ আগুন।

৪০টি দমকলের ইঞ্জিন দু’দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক। পুলিশ শ্রিয়াকে গ্রেপ্তার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল ঘটনা।

শ্রিয়া জানান, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তা তিনি ছুড়ে দেন। তার পর যা হওয়ার তা হয়!
সূত্র: ডেইলি মেইল।

আরও পড়ুন