সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৩০ অপরাহ্ন

কঠোর গোপনীয়তা বজায় রেখে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গত (৯ নভেম্বর) বিকেলে রাজস্থানের জয়পুরে তারা একে অপরের গলায় মালা পরিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর গত মঙ্গলবার হানিমুন সেরে মুম্বাই ফিরেছেন বলিউডের নতুন এই দম্পতি। নতুন বউয়ের সাজেই দেখা মিলেছে ক্যাটরিনার। পরনে গোলাপি-সোনালি রঙের সালোয়ার কামিজ, হাতভর্তি চুড়ি-শাঁখা ও মাথায় চওড়া লাল সিঁদুরে দেখা গেল নববধূকে। বিয়ে নিয়ে যতই লুকোছাপা করে থাকুন, এদিন কিন্তু পাপারাতজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে পোজ দিলেন দুজনে। সারাক্ষণ বরের হাত শক্ত করে ধরে থাকলেন ক্যাট।

এদিকে বিয়েতে সবাইকে ডাকতে না পারলেও এবার বলিউডের সহকর্মীদের জন্য চোখ ধাঁধানো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছেন সদ্য বিবাহিত এ জুটি। ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওমিক্রনের কথা মাথায় রেখেই যাবতীয় বিধি নিষেধ মেনেই এই নৈশ ভোজের আয়োজন করছেন নবদম্পতি। ২০ ডিসেম্বর আড্ডা-খানাপিনার আসর বসবে মুম্বইয়ের বিখ্যাত হোটেলে। ডিসেম্বরের কুড়িতেই কেন এই অনুষ্ঠান? শোনা যাচ্ছে ক্যাটরিনার বাড়িতে এমনিতেই বড়দিনের উদযাপনে ধুমধাম হয়। বিয়ের পরে প্রথম বড়দিন ভিকি ক্যাটরিনা যাতে একত্রে বাড়িতেই পালন করতে পারেন, তার জন্যই এই ব্যবস্থা।

প্রতিবেদনে জানানো হয়েছে, ইতিমধ্যেই অমিতাভ বচ্চন থেকে সালমন খান, রণবীর কপূর, শাহরুখ খান- সকলের কাছে আমন্ত্রণ পত্র চলে গিয়েছে। যাতে তাঁরা ওই দিনের উৎসবে সামিল হতে পারেন, অন্য আর কোনও কাজ না রাখেন, সে জন্যই আগেভাগে নিমন্ত্রণ।তবে এর মধ্যেই ওমিক্রনের কথা মাথায় রেখে একটি নির্দেশ জারি করতে বাধ্য হয়েছেন ভিক্যাট। র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেতিবাচক হলে তবেই এই নৈশভোজে যোগ দেওয়া যাবে বলে জানিয়েছেন তারা।

প্রসঙ্গত, দুই বছর প্রেম করার পর বিয়ে করেছেন ভিকি ও ক্যাটরিনা। বহুল আলোচিত এই বিয়ে নিয়ে আলোচনার অন্ত ছিল না। ১২০ জন অতিথি অংশ নিয়েছিল বিয়েতে। তাদেরকে মানতে হয়েছে কড়া নিয়মকানুন। বিয়ের অনুষ্ঠানস্থলে অতিথিদের ক্যামেরা ব্যবহার নিষিদ্ধ ছিল। দেখাতে হয়েছে কোভিড-১৯ টিকা গ্রহণের সার্টিফিকেট ও করোনা নেগেটিভ রিপোর্ট। গোপনীয়তার সর্বোচ্চ চেষ্টা করলেও নানাভাবে তাদের বিয়ের তথ্যগুলো ঠিকই গণমাধ্যমে প্রকাশ হয়ে যায়।

আরও পড়ুন