শুক্রবার, ০১ Jul ২০২২, ০৮:১৯ অপরাহ্ন

মেহেদির রঙ মুছতে না মুছতেই স্বামী হারালেন মাইসা বেগম নামে এক নববধূ! শুক্রবার ভোরে সড়ক দুর্ঘটনায় নিহ’ত হন তার স্বামী আমজাদ মিয়া (২৫)। মাত্র পাঁচ মাস আগে বিয়ে হয় মাইসা বেগমের।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘ’টনা ঘটে। এতে ৩ জন নিহ’ত ও ২ জন আহ’ত হয়েছেন।

নিহ’তরা হলেন- উপজেলার শাহবাজপুর ইউপির ধীতপুর দক্ষিণপাড়ার শান্ত মিয়ার ছেলে মাহফুজ মিয়া, শাহবাজপুর হাবলীপাড়ার মৃত আক্কাছ আলীর পুত্র আমজাদ মিয়া ও শাহবাজপুর লাল মিয়াপাড়ার জনা মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর মিয়া। হতাহতরা সবাই ইটভাটার শ্রমিক ছিলেন।

শাহবাজপুর হাবলীপাড়ার নিহ’ত আমজাদ মিয়ার বাড়িতে গিয়ে শোকের মাতম চলতে দেখা যায়। বাবা মাকে হারিয়েছেন আমজাদ অনেক আগেই। ৩ ভাই ও ৩ বোনের পরিবারের মধ্যে সবার ছোট আমজাদ মিয়া মাত্র ৫ মাস আগে বিয়ে করেছিলেন।

মেহেদির রঙ মুছতে না মুছতেই মর্মা’ন্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিয়েছে নববধূ মাইসার স্বামী আমজাদের প্রা’ণ। মাইসা কাঁদতে কাঁদতে বারবার মূর্ছা যাচ্ছেন আর বিলাপ করছেন।

খাঁটিহাতা হাইওয়ে থা’নার ওসি মোহাম্মদ শাহজালাল আলম বলেন, হতাহতরা বাড়ি থেকে সিএনজিযোগে কাজের উদ্দেশ্যে ইটভাটায় যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক সিএনজিটি চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহ’ত ও দুজন আহ’ত হন। তারা সবাই ইটভাটার শ্রমিক। দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আট’ক করা হয়েছে।

আরও পড়ুন