শুক্রবার, ০১ Jul ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

নানা অনিয়মের অভিযোগে কর্তৃপক্ষকে না জানিয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নড়াইল সদর হাসপাতাল পরিদর্শনে গিয়েছেন। শনিবার (১৮ ডিসেম্বর) সকালে তিনি হঠাৎ করেই এই সফর করেন। হাসপাতালে উপস্থিত হয়ে তিনি কয়েকজন ডাক্তার ছাড়া সংশ্লিষ্ট কাউকে দেখতে পাননি। এসময় হাসপাতালের বিভিন্ন অনিয়ম দেখে ক্ষুব্ধ হন এই সাংসদ। দ্রুত ব্যবস্থা গ্রহন করতে বলেন হাসপাতাল তত্বাবধায়ককে।

মাশরাফি বলেন, হাসপাতালগুলোতে বিভিন্নস্থান থেকে গরীব মানুষ আসে দুর-দুরান্ত থেকে। তাদের খাবার দেওয়া হয়না, অফিস ঠিকমতো করেন না চিকিৎসকরা. রোগীরা খাবার-ওষুধ পায় না ঠিকঠাক মতো। এটা কোন ভাবেই মেনে নেওয়া যায় না।মাশরাফির পিএস মোঃ সানি জানান, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা হাসপালে ঝটিকা সফরে এসে রোগীদের খাদ্যে অনিয়ম,

রোগীদের ওষুধ না দেওয়া, চিকিৎসক-কর্মকর্তা-কর্মচারিদের সময়মত হাজির না হওয়া। চিকিৎসক-কর্মচারিদের ছুটি না নিয়ে অফিসে না আসাসহ বিভিন্ন অনিয়ম দেখতে পান। হাসপাতালের সংশ্লিষ্টদের না দেখে রোগীদের ওয়ার্ডে যান এসময় রোগীরা নানা অভিযোগ করেন। ডাক্তাররা ঠিকমত রোগীদের দেখেন না, রোগীদের ঠিকমতো খাবার দেওয়া হয় না।

রোগীদের এ সকল অভিযোগ অস্বীকার করেন হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আসাদ উজ-জামান মুন্সী। এসময় ডাঃ আসাদ উজ-জামান মুন্সীকে হাসপাতালের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে বিকেলের মধ্যে জানানোর জন্য নির্দেশ দেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

আরও পড়ুন