শনিবার, ০২ Jul ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

স্বামীর সঙ্গে অ’ন্তর’ঙ্গ মূহু’র্ত কাটানোর সময় দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়ে গিয়েছিলেন এক মহিলা। বিষয়টি যখন তার নজরে আসে, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছিলো। কারণ ফেসবুকে তার অনেক বন্ধুই দেখে ফেলেছেন সেই লাইভ। তার বাবাও ছিলেন সেই দলে।

সম্প্রতি এক টিকটক ভিডিওতে এ কথা জানিয়েছেন আমেরিকার মিসিসিপিতে বসবাসকারী এক নারী। ঘটনার পর এক সপ্তাহ তার কান্না থামেনি বলেও জানিয়েছেন তিনি। এমনই এক প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

ওই দিনের ঘটনার বিবরণ দিতে গিয়ে ওই নারী বলেছেন, ‘‘গত বছর আমার অ’ন্তর’ঙ্গ মূহুর্তে ব্যাস্ত ছিলাম। দুর্ঘটনাবশত সে সময় ফেসবুকে লাইভ হয়েছিলাম। আমার বাবা-সহ অনেক বন্ধুই তা দেখেছেন। ঘটনার এক সপ্তাহ ধরে কেঁদেছিলাম আমি।’’

এক সন্তানের জননী ওই মহিলার বলেন, ‘‘আমি ভেবেছিলাম আমার জীবন শেষ হয়ে গেল। যদিও আমার স্বামীর বিষয়টি নিয়ে বেশ খুশি।’

ওই মহিলা জানিয়েছেন, ঘটনার আগে তিনি ফেসবুক ব্যবহার করছিলেন। সে সময়ই তার স্বামী এসে তাঁকে জড়িয়ে ধরেন। লক না করা ফোন পড়েছিল পাশে। সে সময়ই কোনওভাবে চাপ লেগে শুরু হয় ফেসবুক লাইভ। তা দেখে তার বন্ধু ফোনও করেছিলেন। কিন্তু ওই সময় সেই ফোন ধরা হয়নি।

যদিও সেই লাইভে তাদের অ’ন্তর’ঙ্গ মূহুর্তের কোনো দৃশ্য দেখা যায়নি। কিন্তু সে সময় চলা তাদের কথাবার্তার শব্দ ধরা পড়েছিল ফেসবুক লাইভের ভিডিওতে। পরে অবশ্য সেই ভিডিও ফেসবুক থেকে মুছে দিয়েছিলেন তিনি। এবং ফেসবুকে নিজের প্রোফাইলের নামও পরিবর্তন করেছিলেন।

আরও পড়ুন