বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৫১ অপরাহ্ন

যশোরে মাদ’ক মা’মলার আসামি রাজু শেখ ওরফে রাজন পু’লিশ হেফাজত থেকে পালিয়ে গেছেন। মঙ্গলবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পশ্চিম গেটের সামনে থেকে ইজিবাইক থেকে পালিয়ে যান। এ সময় পু’লিশ তাকে ধাওয়া করলেও আট’ক করতে পারেনি।

রাজু শেখ ওরফে রাজন যশোর সদরের তফসীডাঙ্গা পুলেরহাট এলাকার আকাশ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলি’শ সূত্র জানায়, মঙ্গলবার বেলা সোয়া একটার দিকে ৩ পুলিশ কনস্টেবল একটি ইজিবাইকে করে আসামি রাজু শেখ ওরফে রাজনকে শার্শা থেকে আদালতে নিয়ে আসছিল। যশোর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের পশ্চিম গেট দিয়ে ঢুকতেই ওই আসামি পু’লিশকে ধাক্কা দিয়ে চলন্ত ইজিবাইক থেকে দৌড়ে জেলা জজ আদালতের ভেতরে ঢুকে ভবনের পূর্ব দিক দিয়ে বের হয়ে যান। রাজুর পিছু নিয়ে পু’লিশকে দৌড়াতে দেখে একজন হিজড়া তাকে ধরে ফেললে হাতে কামড় দিয়ে পালিয়ে যান।

পু’লিশ জানিয়েছে, রাজু শেখ ওরফে রাজনকে ইয়াবাসহ আটক করা হয়। এ ব্যাপারে শার্শা থা’নায় মাদ’ক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার রাজুকে তিনজন কনস্টেবল একটি ইজিবাইকে নিয়ে যায় আদালতের উদ্দেশে। জুডিশিয়াল আদালত ভবনের গেট দিয়ে ভেতরে ঢুকতেই আসামি রাজু কৌশলে হ্যান্ডকাপ খুলে পালিয়ে যান।

এ সংবাদ পেয়ে অতিরিক্ত পু’লিশ সুপার (অপরাধ) সাইফুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান। ডিবি পুলি’শও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শার্শা থা’নার ওসি বদরুল আলম খান ঘ বলেন, পালিয়ে যাওয়া আসামি রাজুকে আট’কে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন