সোমবার, ০৪ Jul ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন

কু‌মিল্লা জেলার দাউদকান্দি-চা‌ন্দিনা সার্কেলের সি‌নিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানাকে সপ্তম এপিবিএন সিলেটের সহকারী পুলিশ সুপার হিসেবে বদ‌লি করা হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের সই করা এক প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার কর্মকর্তা মো: জু‌য়েল রানা‌কে সি‌লে‌ট সপ্তম এ‌পি‌বিএনে পদায়ন করা হয়েছে।

এর আগে তিনি দাউদকান্দিতে জনগনের ভোটাধিকার নিশ্চিত করতে সবার উদ্দেশ্যে বলেন নির্ভয় ভোট কেন্দ্রে যাওয়ার জন্য, তিনি এক বক্তব্যে বলেন শুধু নৌকা প্রতীক পেয়ে গেলেই চেয়ারম্যান হয়ে যাবেন এমন নয়। তার এ বক্তব্যের পর তিনি বেশ আলোচনায় আসেন, দাউদকান্দিসহ তিনি সবার কাছেই জনপ্রিয়তা লাভ করেন।

এ দি‌কে জু‌য়েল রানার বদ‌লি‌তে দাউদকা‌ন্দি ও চা‌ন্দিনা‌তে সাধারন মানু‌ষের মা‌ঝে নানা প্রতি‌ক্রিয়া সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। দাউদকা‌ন্দি উপ‌জেলার স্থানীয় এক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শ‌র্তে ব‌লেন, জু‌য়েল রানা স্যার একজন জনবান্ধব পু‌লিশ অ‌ফিসার ছি‌লেন। ‌

যে‌কোন প্রয়োজ‌নে স্যারের নিকট গে‌লে সহ‌যো‌গিতা না পে‌য়ে ফির‌তে হত না। আমরা স্যারকে অ‌নেক মিস করব। খুবই অল্প সম‌য়ে কু‌মিল্লা দাউদকা‌ন্দি সার্কেল অ‌ফিসার হি‌সে‌বে যোগদান করার প‌র পু‌রো এলাকায় একজন জন‌প্রিয় পু‌লিশ ও জনবান্ধব পু‌লিশ কর্মকর্তা হি‌সে‌বে ব্যপক প‌রি‌চি‌তি ও প্রশং‌সিত হ‌য়ে‌ছি‌লেন তি‌নি।

আরও পড়ুন