সোমবার, ০৪ Jul ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ভাবিকে ধ’র্ষ’ণের অভিযোগের মা’মলায় এক যুবককে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী নারী তার স্বামীর ছোট ভাইয়ের বিরুদ্ধে রায়পুর থা’নায় ধ’র্ষণের মা’মলা করেন। এর আগে গত রোববার এ ঘটনা ঘটে।

জানা গেছে, অভিযুক্ত অপু হোসেন ও তার বড় ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ২৬ ডিসেম্বর রাত ৯টার দিকে ভুক্তভোগী নারীর স্বামী স্থানীয় বাজারে ওষুধের দোকানে চলে যাওয়ার পর বাড়িতে একা পেয়ে ধ’র্ষ’ণ করে অপু। পরে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যান।

এদিকে ভুক্তভোগী স্বামী রাত ১১টার দিকে বাড়িতে গেলে বিষয়টি জানতে পারেন। তবে মা’ম’লার সিদ্ধান্ত নিলে স্থানীয়রা মীমাংসার আশ্বাস দেন। পরে মীমাংসা না করায় মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে স্বামীকে নিয়ে থা’নায় মা’মলাটি করে ভুক্তভোগী নারী।

রায়পুর থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, অভিযুক্ত ব্যক্তিকে গ্রে’প্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে হেফাজতে নেওয়া হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) তাকে জেলা সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে।

আরও পড়ুন