শনিবার, ০২ Jul ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এখন আগের চেয়ে অনেক বেশি গভীরভাবে ভালোবাসার মমার্থ উপলব্ধি করছেন। গত ১৩ সেপ্টেম্বর ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন তিনি।

চলতি মাসেই স্বামী রাকিবকে নিয়ে ওমরাহ পালন করতে যান এই নায়িকা। সেখানে গিয়ে পড়েন এক বিব্রতকর পরিস্থিতর মধ্যে। কারণ ওই সময়টায় সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে তার সেই ফোনকলটি ফাঁস হয়। যেখানে তিনি পদ হারানো এই প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলেন চিত্রনায়ক ইমনের ফোনে। ওমরাহ শেষে দেশে ফিরে আবারও সব কিছু নতুনভাবে শুরু করছেন এই নায়িকা। দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

যদিও পবিত্র ওমরাহ করে এসে ‘কাগজের বউ’ সিনেমায় অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়ে ছিলেন তিনি। ঠিক তখনই মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে সময়ের আলোচিত নায়িকা মাহি হয়তো অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন। কিন্তু সেই গুঞ্জনকে তিনি উড়িয়ে দিয়ে সম্প্রতি ফিরেছেন অভিনয়ে।

সোমবার (২৭ ডিসেম্বর) এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। শুটিংয়ের এক ফাঁকে সাম্প্রতিক সময়ে প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের সঙ্গে ফাঁস হওয়া কল রেকর্ড নিয়েও কথা বলেন মাহি।

হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে সরব। স্বামীসহ নানা সময়ের ছবি আপলোড দিয়ে প্রেমময় বার্তা ক্যাপশনে লিখেন। এবার তিনি লিখলেন ভালোবাসা নিয়ে।

তিনি লেখেন, নির্দিষ্ট টেম্পারেচারে না রাখলে গলে যাবে, নষ্ট হয়ে যাবে। গলে যাওয়ার পর আবার যতই সেই আগের টেম্পারেচারে রাখা হোক না কেনো আইসক্রিমটা তার আগের রুপ আর ফিরে পাবে না। কত কোটি ভালোবাসা নষ্ট হয়ে যায় শুধুমাত্র “তোমাকে তো আমি পেয়ে গেছি , আর যত্ন করে কি হবে”, এই চিন্তাধারার মাধ্যমে।

তিনি আরও লেখেন,‘আপনার কপালে তার পছন্দের জন্য আগের মতন রোজ একটা লাল টিপ পরা অথবা তার সেই আগের রোজ একটা করে আপনাকে লাল গোলাপ দেওয়ার অভ্যাসটা বহাল রাখাটাও কিন্তু একটা অদৃশ্য যত্ন। আপনি, আপনারা হয়তো জানবেন না বুঝবেন না কিন্তু এই ছোট ছোট যত্নগুলো আপনাদের মৃত্যু পর্যন্ত একসাথে রাখার জন্য যথেষ্ট।

এই স্ট্যাটাসে তার স্বামী রাকিব অনেকটা মজা করে লেখেন, ‘আমি কিন্তু অনেক যত্নবান আছি’।

আরও পড়ুন