শনিবার, ০২ Jul ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

প্রতীকী ছবি

সন্তানের গলায় ছুরি ধরে মাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মো. জুবায়েদ হোসেন আকাশ (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে পু’লিশ।বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে ধ’র্ষ’ণের মাম’লায় তাকে আদালতে নেওয়া হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে মো. জুবায়েদ হোসেন আকাশকে গ্রেফতার করে পু’লিশ। ঘটনাটি ঘটে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে।ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) জহিরুল হক মুন্না বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সং’ঘবদ্ধ ধ’র্ষণের শিকার নারী গৃহকর্মী হিসেবে শহরের বিভিন্ন বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করেন। এ জন্য সিএনজিচালক স্বামীকে নিয়ে শহরে একটি ভাড়া বাসায় থাকতেন। এরই মাঝে গত ২৬ ডিসেম্বর মধ্যরাতে বাসার মালিকের ছেলে জুবায়েদ ওই নারীর ঘরের দরজায় এসে ধাক্কা দেন। পরে জুবায়েদ তার পরিচয় দিলে দরজা খুলে দেন তিনি। এসময় পাঁচজনের একটি দল ঘরে প্রবেশ করে ঘুমিয়ে থাকা স্বামীকে অ’স্ত্রের ভয় দেখালে তিনি দৌড়ে পা’লিয়ে যান।

এই সুযোগে জুবায়েদ ওই নারীকে টেনেহিঁচড়ে নিজের ঘরে নিয়ে ধ’র্ষ’ণের চেষ্টা করেন। ধ’র্ষণে বাধা দিলে ওই নারীর শিশু সন্তানের গলায় ছুরি ধরে হ’ত্যার ভ’য় দেখিয়ে সংঘবদ্ধ ধ’র্ষণ করা হয়।পরে ঘটনাটি জানাজানি হলে ওই নারী মঙ্গলবার রাতে জুবায়েদসহ পাঁচজনকে আসা’মি করে মা’মলা করেন।ওসি আরও বলেন, এ ঘটনায় জড়িত অপর আসা’মিদের গ্রে’ফতারে অভিযান চলছে। – জাগো নিউজ

আরও পড়ুন