শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:১২ অপরাহ্ন

প্রথমবারের মতো মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আজ বুধবার (৫ জানুয়ারি) রাত ৮টা ২৭ মিনিটে তিনি কন্যা সন্তানের জন্ম দেন।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন তিশা নিজেই। সন্তান ও মা দুজনই ভালো আছেন বলেও জানিয়েছেন তিনি। সেই সঙ্গে সন্তানের নামও প্রকাশ করেছেন তিনি। তিশা-ফারুকীর মেয়ে সন্তানের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী। সন্তানের জন্য দোয়া চেয়েছেন শোবিজের জনপ্রিয় এই দম্পতি।

উল্লেখ্য, ভালোবেসে ২০১০ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। দীর্ঘ এক যুগ ধরে হাসিমুখে সংসার করে যাচ্ছেন তারা। গেল বছরের ২৮ ডিসেম্বর মা হওয়ার কথা গণমাধ্যমকে নিজেই জানান তিশা। সেসময় সামাজিক যোগাযোগমাধ্যমে নুসরাত ইমরোজ তিশা দুটো ছবি পোস্ট করেন।

সেসময় তিশা লেখেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- ‘আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবকিছুতে অনুপস্থিত? অনুপস্থিত কারন আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি।

তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

আরও পড়ুন