সোমবার, ০৪ Jul ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

তারকাদের নিয়ে আলোচনা-সমালোচনা, গুঞ্জন লেগেই থাকে। এগুলো নতুন কিছু নয়। তবে গায়ক এবং সংগীত পরিচালক ইমরান মাহমুদুল ও অভিনেত্রী প্রভাকে ঘিরে তৈরি নতুন গুঞ্জন যেনো একটু বেশিই বাস্তব মনে হচ্ছে। মিডিয়াপাড়ার নতুন খবর, প্রভার সাথে প্রেম করছেন গায়ক ইমরান।

কয়েক মাস ধরে বিনোদন অঙ্গনে তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছে। যদিও দুজনের কেউ তা স্বীকার করেননি। তবে তাদের দুজনের বিভিন্ন সময়ের আড্ডা, ঘুরতে যাওয়া, একে অন্যকে নিয়ে মন্তব্য করা সেই গুঞ্জনের সত্যতাই যেনো প্রকাশ করছে। সোশ্যাল মিডিয়ায় দুজনের মন্তব্য, পাল্টা মন্তব্য নেটিজেনদেরও দৃষ্টি কাড়ছে। এমনকি ইমরানের সংগীতায়োজনে প্রভার গান প্রকাশের পর বিষয়টি নজরে এসেছে সকলের।

বিভিন্ন আড্ডায় ও মধ্যরাত পর্যন্ত ইমরান ও প্রভাকে একসঙ্গে রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন রেস্টুরেন্টে দেখা যায়। বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ আরেক ছবিতে ইমরানের সঙ্গে একটি সেলফিও দেন প্রভা। সেখানে প্রভা লেখেন, ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি।’

প্রভার ওই পোস্টের নিচে ইমরান মন্তব্য করেছেন, আমি খুব ভাগ্যবান, জীবনে তোমার মতো একটি ভালো মনের মানুষ পেয়েছি। আল্লাহ তোমার মঙ্গল করুক’ ইমরানের এই মন্তব্যে প্রভার উত্তর ছিল এমন, ‘শোকর আলহামদুলিল্লাহ্ ফর ইউ।’

প্রভার অপর একটি স্থিরচিত্রেও মন্তব্য করেছেন ইমরান। সেখানে লিখেছেন, ‘আই অ্যাম লাকি টু হ্যাভ সাচ আ গুড সোল লাইক ইউ ইন মাই লাইফ। উত্তরে ভালোবাসার ইমো দিয়ে প্রভা লিখেছেন শোকর আলহামদুলিল্লাহ।’ প্রভা ও ইমরানের গত কয়েক মাসের পোস্ট ঘেঁটে দেখা যায়, ‘অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘মাই অ্যাঞ্জেল’ মানে ‘আমার পরী’ বলে সম্বোধন করেন। কোথাও প্রভাকে ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও ইমরান সম্বোধন করেছেন।

অপর এক ছবিতে ইমরান লিখেছেন, মাশা-আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল। এরপর প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা। ইমরানের পোস্ট করা অন্য একটি স্থিরচিত্রের ক্যাপশন ছিল, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লিখেছেন, সত্যি? উত্তরে ইমরান লিখেন, সত্যিই…।’ সোশ্যাল মিডিয়ায় দুজনের এই খুনসুটিই প্রকাশ করে তাদের সম্পর্কের গভীরতা।

তাদের এই সম্পর্কের বিষয় নিয়ে প্রভা ও ইমরানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের দুজনের কেউই ফোন ধরেননি।

আরও পড়ুন