শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:০২ অপরাহ্ন

শোবিজের আলোচিত নায়িকা শ্রাবন্তী। ঢাকায় আয়োজিত ‘সিনেম্যাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’র সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন এই বিউটি কুইন। এবার বললেন, যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পড়বেন।

করোনা পরিস্থিতির জন্য টলিউডে গত বছর চালু হয় ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। নীল রায় ও তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় প্রথম ডিজিটাল অ্যাওয়ার্ড শো এটি। বিভিন্ন জনপ্রিয় ক্যাটিগরি রয়েছে, যেখানে অনলাইনে ভোট দেওয়া সম্ভব। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে অভিনেতা পরমব্রতর কাছে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেন অভিনেত্রী শ্রাবন্তী।

পরমব্রতর সঙ্গে ক্যান্ডিড প্রশ্ন উত্তর পর্বে জানান, ভেতো বাঙালি তিনি। মাটন খেতে দারুণ পছন্দ করেন। প্রিয় মানুষের নাম উঠতেই ছেলে ঝিনুক, তিন পোষ্য এবং বাবা-মায়ের নাম নেন।

এই প্রসঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছে, যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পরবেন। অর্থাৎ, ঝিনুকের বিয়ের পরেও বোল্ড লুকে ধরা দিতে কোনও আপত্তি নেই তার। আর অভিনেত্রীর এই ভিডিও শেয়ার করতেই মুহুর্তেই ভাইরাল।

আরও পড়ুন