রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

সম্প্রতি প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন লাক্স তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। গত শুক্রবার ৭ জানুয়ারি শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল তার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। আর সেখানে হেলিকপ্টারে উড়ে যান এই নায়িকা।

গত শুক্রবার সকালে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কুমিল্লা যান মিম। কুমিল্লা শহরের ঈদগাহ মাঠে অবতরণ করে মিমকে বহনকারী হেলিকপ্টারটি। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান তিনি। হেলিকপ্টার–যাত্রায় মিমের সঙ্গী ছিলেন তার বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

জানা যায়, দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টার যোগে শ্বশুরবাড়ি যান মিম। তিনি বলেন, ‘শ্বশুরবাড়িতে সংবর্ধনা অনুষ্ঠানে যাব আর তা স্মরণীয় করে রাখব না, তা তো হতে পারে না! দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে গিয়েছি। পেশাগতজীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতিটা ছিল অন্যরকম।’

এর আগে গত ৪ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল মিমের বিয়ের আসর। জানা যায়, সনাতন ধর্মরীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বর-কনের কাছের বন্ধুবান্ধবরা।

আরও পড়ুন