শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন

ভালোবেসে ২০১০ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। দীর্ঘ এক যুগ ধরে হাসিমুখে সংসার করে যাচ্ছেন তারা। গত বুধবার (৫ জানুয়ারি) রাতে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিশা। তিশা-ফারুকীর মেয়ে সন্তানের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী।

এদিকে আজ তিন দিন পর মা-মেয়ে একে অপরের হাত ধরে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। বাসায় ফেরার দৃশ্যটি তিশা নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন। ভিডিওটি ৯ সেকেন্ডের। যেখানে দেখা গেছে, গাড়িতে বসে আছেন তিশা, কোলে ইলহাম। কোলে থেকেও মায়ের হাত মুঠোয় ধরে আছে শক্ত করে! আর সেটি দেখে আবেগে আপ্লুত মা।

তিশা জানান, শনিবার (৮ জানুয়ারি) দুপুরে তারা বাসায় ফিরেছেন। তিনি বললেন, ‘ছোট্ট ইলহাম মায়ের হাত শক্ত করে ধরে আজ বাসায় ফিরলো। ফারুকী, ইলহাম ও আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানাই- যারা দোয়া ও ভালোবাসা জানিয়েছেন।’ উল্লেখ্য, গেল বছরের ২৮ ডিসেম্বর মা হওয়ার কথা গণমাধ্যমকে নিজেই জানান তিশা।

সে সময় সামাজিক যোগাযোগমাধ্যমে নুসরাত ইমরোজ তিশা দুটো ছবি পোস্ট করেন। সে সময় তিশা লেখেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- ‘আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবকিছুতে অনুপস্থিত? অনুপস্থিত কারন আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

আরও পড়ুন