শুক্রবার, ০১ Jul ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

বাংলা সিনেমায় এই পর্যন্ত ভিন্নধর্মী অভিনয় করে যতটা না আলোচনায় এসেছেন তার চেয়ে বিভিন্ন কর্মকাণ্ডে জড়িয়ে পরিমনি সমালোচিত হয়েছেন।পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর জানানোর সঙ্গে তার সঙ্গে বিয়ের খবরটিও জানিয়েছেন অভিনেতা শরিফুল রাজ।

গত বছর ওয়েব চলচ্চিত্র ‘গুনিন’-এ পরীমনি ও শরিফুল রাজ জুটি বাঁধার পর তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল; তবে দুজনই এবিষয়ে ছিলেন নিশ্চুপ।

সোমবার পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর জানানোর সঙ্গে রাজ বলেন, গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছিলেন তারা।

শরিফুল রাজ বলেন, তারা তখন ভেবেছিলেন পরে বড় আয়োজনে অনুষ্ঠানের মাধ্যমে খবরটি জানাতে চেয়েছিলেন তারা।

“১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে আমরা বিয়ে করি। সেটা আমরা কাউকে জানাইনি। আমরা একটা পরিকল্পনা করে, অনুষ্ঠান করে বিষয়টি জানাতে চেয়েছিলাম। শুটিং আছে, কাজগুলো শেষ হলে গুছিয়ে আমরা অনুষ্ঠান করব। যার কারণেই জানানো হয়নি।”

পরীমনি আপাতত বছর খানেকের মতো শুটিং থেকে বিরতি নিচ্ছেন; শরিফুল রাজের হাতে থাকা কয়েকটি সিনেমার কাজ শেষ করেই বিয়ের অনুষ্ঠান সারবেন।

জীবনসঙ্গী হিসেবে পরীমনি কেমন, জানতে চাইলে শরিফুল রাজ বলেন, ‘সে কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও না। ভাবছি, দুজনের কবরটাও একসঙ্গে হবে।

পরীমনি বলেন, ‘গত বছরের ১৭ অক্টোবর আমরা বিয়ে করেছি। প্রেম হওয়ার ঠিক সাত দিনের মাথায় এমন সিদ্ধান্ত নিই। প্রথমে দুই পরিবারকেই আমরা দুজন জানিয়েছিলাম। এরপর পারিবারিকভাবে রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় আমাদের।’ পরীমনি বললেন, ‘তাঁর সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।’ পরীমনি জানান, গুনিন-এর শুটিং করতে গিয়ে এক অন্য রকম রাজকে আবিষ্কার করেন তিনি।

এরপর তাঁদের প্রেম গড়ায় পরিণয়ে। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে নিজেদের বিয়ের খবর জানিয়েছিলেন পরীমনি। বিয়ের ঘটনাটিও নিশ্চিত করেছেন গিয়াস উদ্দিন সেলিম।

আরও পড়ুন