শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

বলিউডের সবচেয়ে চর্চিত জুটিদের মাঝে অন্যতম মালাইকা-অর্জুন। ধারণা করা হয়েছিল এবছর তাদের সম্পর্ক বিয়েতে গড়াবে। কিন্তু এখন যে কথা শোনা যাচ্ছে তাতে চমকে উঠেছেন অনুরাগীরা। অর্জুন-মালাইকার বিচ্ছেদের গুঞ্জন এখন শিরোনামে।

বলিউড লাইফের সূত্রে জানা গেছে, অর্জুন-মালাইকা জুটি তাদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। বিচ্ছেদের পরে মালাইকা নাকি এতটাই ভেঙে পড়েছেন যে গত ছয়দিন বাড়ি থেকে বের হননি তিনি। বাহিরের কারো সঙ্গে দেখা করতে চাইছেন না তিনি।

এদিকে অর্জুন কাপুরকে তিন দিন আগে তার বোন রিয়া কাপুরের বাড়িতে যেতে দেখা গিয়েছে। রিয়ার বাড়ি থেকে মালাইকার বাড়ির দূরত্ব একেবারেই কম। তবুও মালাইকাকে রিয়ার বাড়িতে যেতে দেখা যায়নি সেদিন। অর্জুনও আসেননি মালাইকার বাড়িতে। রিয়ার বাড়ি থেকে সরাসরি নিজের বাড়িতে চলে এসেছেন। এতে স্পষ্টই বোঝা যাচ্ছে যে দুজনের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না।

এই জুটির ভক্তরা ভাঙনের খবরে দুশ্চিন্তায় পড়ে গেছেন। ভক্তদের প্রত্যাশা, শিগগির ঝামেলা মিটমাট করে আবার এক হবেন তারা।

আরবাজের সঙ্গে বিয়ে ভাঙার কিছু দিন পরেই অর্জুনের প্রেমে পড়েন মালাইকা। ২০১৯ সাল থেকে প্রেম করছেন তারা। ভালোবাসার কথা সকলের সামনে প্রকাশ করতে কখনও সংকোচ করেন না অর্জুন এবং মালাইকা। প্রায় ১০ বছরের বড় মালাইকার সঙ্গে প্রেম নিয়ে বিভিন্ন সময়ে কটাক্ষের সম্মুখীন হলেও তোকাক্কা করেন না অর্জুন। দিন দিন যেন তাদের সম্পর্কের রসায়ন আরও গাঢ় হচ্ছিল। তার মাঝেই রটলো এমন গুঞ্জন।

আরও পড়ুন