শনিবার, ১৪ মে ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

মা হওয়ার খবরের মধ্য দিয়ে বিয়ের কথাও জানিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি জানান, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। বিয়ের চার মাসের মাথায় তারা সন্তান গ্রহণ করলেন। এ প্রসঙ্গে জেনে নেওয়া যাক পরীমনির স্বামী শরিফুল রাজের বিস্তারিত পরিচয়…

রাজ এ প্রজন্মের অন্যতম সম্ভাবনাময় অভিনেতা। সিনেমা, ওয়েব প্ল্যাটফর্ম সবখানেই চুটিয়ে কাজ করছেন। তবে তার শুরুটা হয়েছিল র‍্যাম্প মডেলিং দিয়ে। অর্ধযুগ আগেই শোবিজে পথচলা শুরু তার। শরিফুল রাজ প্রথম আলোচনায় আসেন ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয় করে। সেখানে তার বিপরীতে ছিলেন নাজিফা তুষি। এরপর ২০১৯ সালে মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এতে রাজের নায়িকা ছিলেন সুনেরাহ বিনতে কামাল।

বর্তমানে রাজের হাতে রয়েছে একাধিক সিনেমা ও ওটিটি প্রজেক্টের কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি। পরীমনির সঙ্গে রাজের পরিচয় ঘটে গত বছরের অক্টোবরে। নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বাঁধেন তারা। সেই সুবাদে কাছাকাছি আসা ও ঘনিষ্ঠ হওয়া।

এরপর পরীর জন্মদিনে রাজের উপস্থিত হওয়া, রাজের জন্মদিনে স্পেশাল কেক কেটে উদযাপনের মধ্যে দিয়ে নিজেদের সম্পর্কটা পোক্ত করে নেন তারা। অক্টোবরের ১৭ তারিখ পারিবারিক আয়োজনে রাজের বাসায় বিবাহবন্ধনে আবদ্ধ হন এ যুগল। এখন পরীর বনানীর বাসায় অবস্থান করছেন তারা। জানা গেছে, শরিফুল রাজ নিয়মিত কাজ করে যাবেন। তবে আগামী দেড় বছর পরীমনি কোনো কাজ করবেন না। অনাগত সন্তানকে পরম যত্নে পৃথিবীতে আনতে চান তিনি।

এদিকে, আজ বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে হাজির হন শরিফুল রাজ। তাকে প্রশ্ন করা হয়। আপনার চোখে অভিনেত্রী হিসেবে পরীমনি কেমন?

ওর অভিনয় নিয়ে কিছু বলব, কারণ সেটা আপনারা সবাই জানেন। নিজের কাজ দিয়ে সে তো আলাদা একটা জায়গা করেই নিয়েছে। আর মানুষ হিসেবে সে ভীষণ ভালো, দুর্দান্ত ভালো। ওর সঙ্গে আমার অনেক কিছুতেই মিলে যায়। পরীমনি একজন পাওয়ারফুল নারী। এটা আমাকে অনুপ্রেরণা দিয়েছে।

আরও পড়ুন