শুক্রবার, ০১ Jul ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

কাউকে ভালোবাসা আর কারো প্রতি প্রেমে পড়া আসলে এক বিষয় নয়। কাউকে ভালবাসা এবং কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া একই রকম অনুভূতি কিন্তু তার মধ্যে কিছু গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পার্থক্য রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক যুবক। টিকটকে নিজের ব্রেকআপের কাহিনি তুলে ধরেছেন তিনি। উজেইল মার্টিনেজ নামের ওই যুবক জানান, প্রেমিকার মাকে কিডনি দান করার কয়েক সপ্তাহ পর তাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায়।

ব্রিটিশ পত্রিকা মিরর জানিয়েছে, মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়ার বাসিন্দা উজেইল। প্রাণ বাঁচাতে বীরের মতো সাবেক প্রেমিকার মাকে কিডনি দান করেছিলেন তিনি।

কিন্তু তাতেও সম্পর্ক টেকেনি পেশায় শিক্ষক উজেইলের। তিনি জানান, অপারেশনের এক মাসের মধ্যেই উজেইলের সঙ্গে ব্রেকআপ করেন তার প্রেমিকা।

তার সঙ্গে ব্রেকআপ করেই ক্ষান্ত হননি ওই নারী। কিছুদিনের মধ্যেই বিয়ে করেন আরেক ব্যক্তিকে। এরপর নিজের সেই দুঃসহ অভিজ্ঞতার কথা জানিয়ে টিকটকে বেশ কয়েকটি ভিডিও করেছেন তিনি।

এমন ভিডিও বানানোর পর স্বাভাবিকভাবেই নেটিজেনদের সমর্থন পেয়েছেন উজেইল। একজন লিখেছেন, দুঃখী হইয়ো না। সে ভালো একজন মানুষকে হারিয়েছে। এগিয়ে যান এবং আপনাকে মূল্যবান করবে এমন নারীকে খুঁজে নিন।

আরও পড়ুন