বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

সন্তানের মুখ দেখলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন এই দম্পতি। শুক্রবার রাতে নিজের ইনস্টাগ্রাম একাউন্টে মা হওয়ার সংবাদটি দেন প্রিয়াঙ্কা; একই পোস্ট শেয়ার করেন তার স্বামী গায়ক-গীতিকার নিক জোনাসও। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পোস্টে তারা লিখেছেন, ‘আমরা অতীব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির মাধ্যমে আমরা আমাদের সন্তানকে পৃথিবীতে এনেছি। বিশেষ এই সময়ে আমরা পরিবারের দিকে মনোযোগী। সবাই আমাদের ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করবেন বলে আশা করছি।’

তবে তাদের সংসারে ছেলে সন্তান নাকি মেয়ে সন্তান এসেছে তা প্রকাশ করেনি এই দম্পতি। তবে ডেইলি মেইল ও ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার দাবি, নিক-প্রিয়াঙ্কার ঘরজুড়ে আলোকিত করে এসেছে কন্যা সন্তান। সাউদার্ন ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে জন্ম নেয় নিক-প্রিয়াঙ্কার প্রথম সন্তান।

নিক-প্রিয়াঙ্কার বাবা-মা হওয়ার খবরে অভিনন্দন জানিয়েছেন অনেকে। হুমা কুরেশি লিখেছেন, খুশির খবর, অভিনন্দন। পূজা হেগড়ে লিখেছেন, অভিনন্দন, তোমাদের জন্য ভালোবাসা ও শুভ কামনা। লারা দত্ত মন্তব্য করেছেন, অভিনন্দন।

ব্যক্তিগত জীবনে প্রিয়াঙ্কা ও নিক দু’জনই কাজ নিয়ে অনেক ব্যস্ত থাকেন। এর মধ্যে সন্তান নেওয়ার পরিকল্পনা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘না, আমরা এতটা ব্যস্ত নয় যে প্রথা মানব না। সন্তান নিলে কাজ কমিয়ে দেবো। আমার এতে সমস্যা নেই। আমাদের দু’জনেরই এতে কোনো সমস্যা নেই।’

আরও পড়ুন