সোমবার, ০৪ Jul ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে তিনজন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীগামী মেইল কমিউটার ট্রেনে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে ছেড়ে যায়। চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে দেড় কিলোমিটার দূরে হাজির মোড় এলাকায় ট্রেনের সঙ্গে ভটভটির ধাক্কা লাগে। এতে ভটভটি চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান।

নিহতরা হলেন- আলীনগর ভুতপুকুর এলাকার আবদুল গণির ছেলে ফুলচান (৫৫), রইস উদ্দীনের ছেলে শেহের আলী (৪৫) ও ভটভটি চালক আমনুরা এলাকার নাইমুল ইসলাম।

এ ঘটনায় আরটিভি নিউজের কাছে একটি সিসিটিভির ফুটেজ এসেছে। সে ফুটেজে দেখা গেছে ট্রেনটি আসতে থাকে সঙ্গে সঙ্গে ভটভটি আসতে থাকে। পরে ভটভটি ক্রস করতে গেলে ট্রেনটি ধাক্কা দিলে সেখানে তাদের মৃত্যু হয়।

ফুলচানের ছোটভাই আবদুল মজিদ জানান, পুকুরে মাছ ধরার পর সেগুলো ভটভটি করে বাজারে দিয়ে বাড়ি ফিরছিল তার ভাইয়েরা। বাড়ির কাছে এসে এ দুর্ঘটনা ঘটে। এখন অনেক বাড়ি হয়ে যাওয়ায় দূর থেকে ট্রেন দেখা যায় না, ওরা রাস্তা পার হতে গেছে, এদিকে ট্রেনও চলে এসেছে বুঝতে পারেনি। চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মোহাম্মদ ওবায়দুল্লাহ জানান, সাড়ে ৮টার দিকে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়।

পরে হাজির মোড় এলাকায় ভটভটির সঙ্গে দুর্ঘটনা ঘটে। হাজির মোড়ে ট্রেন লাইনের ওপর দিয়ে রাস্তা থাকলেও সেখানে কোন গেট নেই, ফলে গেটম্যানও থাকে না। এ কারণে দুর্ঘটনা ঘটে গেছে।

আরও পড়ুন