সোমবার, ০৪ Jul ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

বর্তমানে বাংলাদেশের নওগাঁর আত্রাইয়ের পতিসরে শুটিং করছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। তিনি ফজলুল কবির তুহিন পরিচালিত ‘বিলডাকিনী’ সিনেমায় অভিনয় করছেন। শুটিংসেট থেকে গতকাল রবিবার গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

জানতে চাওয়া হয়- বাংলাদেশে শুটিং করতে কেমন লাগছে? জবাবে তিনি বলেন, এর আগেও বাংলাদেশে এসেছিলাম ফারুকী ভাইয়ের ‘ডুব’ সিনেমার শুটিং করতে। বাংলাদেশকে সবসময় আমার ভালো লাগে। আগেরবার শুটিংয়ের ব্যস্ততার কারণে কিছুই দেখা হয়ে ওঠেনি। তবে, এবার সময় পেলে শুটিং শেষে কিছু স্থান ঘুরে দেখার ইচ্ছে আছে।

এ সময় মোশররফ করিমের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, খুবই হেল্পফুল একজন অভিনেতা মোশাররফ করিম। তিনি অভিনয় দারুণ বোঝেন। তার সঙ্গে আগে কোনো কাজ না করলেও তার অভিনয় দেখেছি। অসাধারণ একজন অভিনেতা। আমাদের দেশে তার অনেক ভক্ত। এই সিনেমায় বেশির ভাগ শুটিং তার সঙ্গে। তার সঙ্গে আমার বোঝাপড়া খারাপ হচ্ছে না।

এ সময় জানতে চাওয়া হয়- শুটিং শেষে বাংলাদেশ থেকে কী নিয়ে যাবেন? উত্তরে তিনি বলেন, এখানে শুটিং করতে এসে দেখছি রাস্তার দু’পাশে অনেক খেজুর গাছ। এই খেজুর রস থেকে এখানকার লোক পাটালি, ঝোলাগুড় বানায়। আমি খেজুরের গুড় নিয়ে যেতে চাই।

এদিকে ‘বিলডাকিনী’ সিনেমায় পার্নো মিত্রের সঙ্গে অভিনয় করছেন- মোশাররফ করিম, লুৎফর রহমান জর্জসহ অনেকেই। এর আগে তিনি মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ সিনেমায় অভিনয় করেছিলেন।

আরও পড়ুন