সোমবার, ০৪ Jul ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন

ঢাকা থেকে রিদপুরগামী একটি বাসে দুই কিশোরীকে যৌ’ন হ’য়রানির অভিযোগে মো. রুবেল (৫৪) নামের এক সুপারভাইজারকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, দুই কিশোরী যৌ’ন হ’য়রানির অভিযোগ করে শনিবার দিবাগত রাত ১০ টায়। পরে ফরিদপুর জেলা শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে বাস সুপারভাইজার রুবেলকে আটক করা হয়েছে। ওই দুই কিশোরীর বয়স ১৪ ও ১৫ হবে। আটক রুবেলকে গতকাল সোমবার ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছ।

সুমন রঞ্জন আরও জানান, ওই সুপারভাইজারের দাবি বাসের জানালার পর্দা উঠাতে গিয়ে ওই দুই তরুণীর শরীরে তার স্পর্শ লাগতে পরে। তবে যৌ’ন হয়’রানি করা হয়নি।

জানা গেছে, ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে গত শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ওই বাস যাত্রী নিয়ে ফরিদপুরের উদ্দেশে রওনা দেয়। ওই বাসে ফরিদপুরের সদরপুর উপজেলার একটি মহল্লার বাসিন্দা মা ও তার দুই কিশোরী মেয়ে ছিল। ওই দুই কিশোরী মেয়ে পাশাপাশি দুই সিটে বসে ফরিদপুরে আসছিল। মা বসেছিলেন পাশের অন্য আসনে। পরে বাসটি মানিকগঞ্জে আসার পর দীর্ঘসময় জ্যামে আটকে থাকে।

প্রায় দুই ঘণ্টা মানিকগঞ্জে বাসটি দাঁড়িয়ে ছিল। রাত হয়ে যাওয়ায় বাসের অনেকেই তখন ঘুমিয়ে ছিলেন। এই সুযোগে বাসের সুপারভাইজার ওই দুই কিশোরীর শ’রীরের স্প’র্শকাতর স্থানে হাত দেন। এতে তারা জেগে উঠলে সম্মানের ভয়ে কিছুই বলতে পারেনি।

রাত সোয়া ১টার দিকে বাসটি ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে এসে পৌঁছালে ওই মোড়ে দায়িত্বরত কোতোয়ালি থানার পুলিশদের কাছে ঘটনাটি খুলে বলে দুই কিশোরী।

আরও পড়ুন