শুক্রবার, ০১ Jul ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

বরগুনার পাথরঘাটায় এক গৃহবধূর সাথে প’রকীয়ায় জড়িয়ে চার মাসের অন্তঃসত্ত্বা করার অভিযোগ উঠেছে পাথরঘাটা বিএফডিসি মৎস্য ব্যবসায়ী আলম মোল্লার বিরুদ্ধে। আলম মোল্লার বিভিন্ন প্রলোভনে পড়ে গর্ভপাত ঘটিয়েছে বলেও অভিযোগ করেন ভুক্তভোগী নারী।

তবে সকল অভিযোগ অস্বীকার করেছেন ব্যবসায়ী আলম মোল্লা তিনি বলছেন তার বিরুদ্ধে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে তাকে সমাজের প্রতি পূর্ণ করার জন্য পাঁয়তারা করছে। অভিযুক্ত আলম মোল্লা উপজেলার কালমেঘা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত নুর মোহাম্মদ মোল্লার ছেলে।

ভুক্তভোগী নারী জানান, গত দেড় বছর পূর্বে তার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে সাথে অ’নৈতিক কার্যকলাপে লিপ্ত হন আলম মোল্লা। তার স্বামী পেশায় ট্রলারের মাঝি হওয়াতে সাগরে বেশি থাকতেন। এ সুযোগে প্রায়ই তার বাসায় আসা-যাওয়া করতো আলম মোল্লা।

নারী জানান তার বাসা পাথরঘাটা নতুন বাজার ব্রিজের উত্তর পাড়ে হওয়ায় বার বার আসাযাওয়া করায় স্থানীয় লোকজন আলম মোল্লাকে নিয়ে গুঞ্জন তৈরি হয়। এরপর আলম মোল্লা তাকে পাথরঘাটা হাসপাতাল সড়কে নতুন একটি ভাড়া বাসা ঠিক করে দেয়। এবং সেখানেও নিয়মিত যাতায়াত ছিল বলে জানিয়েছেন বাসার মালিক আনু মোল্লা।

ভুক্তভোগী নারী জানান, গত চার মাস পূর্বে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি অবহিত করেন এরপর আলম মোল্লা আচরণ সন্দেহজনক হলে তিনি তার সাথে কথোপকথন গুলো করতে শুরু করেন। সেই কল রেকর্ড থেকে জানা যায় আলো মূল্য থাকে মোটা অঙ্কের টাকার বিনিময়ে গর্ভের বাচ্চা ন’ষ্ট করার জন্য বিভিন্নভাবে চা’প দেয়।

পরবর্তীতে তার কথামতো ওই নারী বাচ্চা ন’ষ্ট করে ফেলে। এরপর আলম মোল্লা সাথে যোগাযোগ করার চেষ্টা করলে আলম মোল্লা তাকে বিভিন্ন ধরনের হুমকি দেয়। এর পর কল রেকর্ডের বিষয়টি আলম মোল্লাকে জানালে তার বোনের মেয়ে খোদেজার মাধ্যমে ওই নারীকে মা’রধর করে এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে আলম মোল্লা জানিয়েছেন, ওই নারী একজন দুশ্চরিত্রা এবং মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে সে কয়েকবার মাদকসহ আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর হাতে আটক হয়েছে। এছাড়াও একদিক লোকের সাথে তার কথোপকথনের রেকর্ড তার কাছে আছে বলেও জানান তিনি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানিয়েছেন, এখন পর্যন্ত এ নিয়ে তার কাছে কোনো লিখিত অভিযোগ আসেনি। তবে অভিযোগ এলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

আরও পড়ুন