শুক্রবার, ০১ Jul ২০২২, ০৭:১৬ অপরাহ্ন

ভারতের বিহারের এক নবজাতক শিশুকে টিকা দিতে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন এক নারী। এর জন্য তার কাছে ৫০০ রুপি (প্রায় ৬০০ টাকা) দাবি করেন দায়িত্বে থাকা এক স্বাস্থ্যকর্মী।

সেই নিয়ে দুজনের বাগবিতণ্ডার একপর্যায়ে তুমুল মারামারি বেঁধে যায় তাদের মধ্যে। দুই নারীর চুল টানাটানি ও হাতাহাতির ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।খবর এনডিটিভির।

গত রোববার (২৩ জানুয়ারি) বিহারের জামুই জেলার লক্ষীপুরে রিন্টু কুমারী নামে এক আশা-কর্মী নবজাতক একটি শিশুকে বিসিজি টিকা দেওয়ার জন্য স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্রে যান। অভিযোগ উঠেছে, টিকা দেওয়ার জন্য স্বাস্থ্যকেন্দ্রের অক্সিলারি নার্স মিডওয়াইফ (এএনএম) রঞ্জনা কুমারী ৫০০ রুপি দাবি করেন। তা নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে স্বাস্থ্যকেন্দ্রের প্রসূতি বিভাগের সামনেই মারামারি লেগে যায় দুজনের মধ্যে।

ভাইরাল ভিডিওতে দুই নারীকে একাধিকবার একে অপরকে আঘাত করতে দেখা যায়। এমনকি, একজন পায়ের জুতা খুলে আরেকজনকে মারার চেষ্টা করেন। এসময় এক ব্যক্তি তাদের থামানোর জন্য অনেক চেষ্টা করছিলেন। খবর পেয়ে জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। এ নিয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন