বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০২:১৫ অপরাহ্ন

এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স লারা দত্ত বেশ কয়েক বছর ধরেই নিজেকে বড় পর্দার আড়ালে রেখেছেন। সম্প্রতি সময়ে ফের ক্যামেরার সামনে দাঁড়াতে শুরু করেছেন লারা দত্ত।

আপাতত ওটিটি সিরিজে চুটিয়ে অভিনয় করছেন। এছাড়া বহু দিন পরে ২০২১ সালে শুধুমাত্র একটি সিনেমাতেই দেখা গেছে তাকে। এই অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম নায়ক অক্ষয় কুমারের সঙ্গেই জুটি বাঁধেন ‘বেলবটম’-এ। খবর আনন্দবাজারের

পর্দার আড়ালে থাকার ব্যপারে তিনি জানিয়েছেন, নায়কের প্রেমিকা ও স্ত্রীর চরিত্র করতে করতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আসলে তখনকার নায়িকার চরিত্র থাকতো শুধুমাত্র সিনেমার গ্ল্যামার বাড়ানোর উদ্দেশে।

তাদের ভূমিকা হতো নায়কের সুন্দরী প্রেমিকা বা স্ত্রী হওয়া। সেটি করতে করতে বিরক্ত হয়ে গিয়েছিলাম। তাই সিনেমা করাই কমিয়ে দিই। ভাগ্যিস এই সময়ে কয়েকটা কমেডি সিনেমা করেছিলাম। সাফল্যও এসেছিল। বলিউডে ওটুকুই আমার ভালো লাগার স্মৃতি।

প্রসঙ্গত, ২০০৩ সালে অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘আন্দাজ’ সিনেমার মাধ্যমে বলিউডের সফর শুরু করেন লারা দত্ত। প্রায় এক দশক পরপর নিয়মিত সিনেমা করেছেন। ‘আন্দাজ’ তো বটেই, লারা সাফল্যের মুখ দেখেন ‘বিল্লু’, ‘ভাগম ভাগ’, ‘নো এন্ট্রি’, ‘হাউসফুল’, ‘খাকি’, ‘মস্তি’, ‘পার্টনার’, ‘বিল্লু’, ‘হাউসফুল’-সহ একগুচ্ছ সিনেমায়।

এছাড়াও ওটিটিতে ‘হানড্রেড’-এ পুলিশ অফিসার, ‘হিকাপস অ্যান্ড হুকআপস’-এ একাকী মা, ‘কউন বনেগি শিখরবতী’তে এক পাগলা রাজার কন্যা- এক একটি সিরিজে এক এক রকম চরিত্রে অভিনয় করছেন লারা দত্ত।

আরও পড়ুন