বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:২১ অপরাহ্ন

শুটিং স্পট থেকে সরাসরি হাসপাতালে নেওয়া হয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার শুটিংয়ে অংশ নেন পরী। এই সিনেমার কাজ শেষ করেই মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার কথা ছিল তার। তবে বুধবার (২৬ জানুয়ারি) শুটিং শুরুর আগেই পরীমণির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার উপসর্গ দেখা দেয়।

অবস্থার অবনতি ঘটলে পরদিন ভোররাতে তাৎক্ষণিকভাবে পরীমণিকে ঢাকায় আনা হয় এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এসময় নায়িকার সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ভোরে হাসপাতালে ভর্তি করানোর পর করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেওয়া হয়েছে।

নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার (২৬ জানুয়ারি) সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। কারণ, আমার কাছে আগে জীবন পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিলো জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন।

কিন্তু বুধবার দিবাগত রাতে অবস্থার আরও অবনতি হয়। দ্রুতসময়ের মধ্যে রাজ পরীকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে যায়। আর আমরা এখন (বেলা ১২টা) ঢাকায় ফিরছি সব প্যাকআপ করে।’

আরও পড়ুন