শুক্রবার, ০১ Jul ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ৩নং পাররামরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলে রাব্বী জুয়েলের একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বক্তব্যের অডিও ক্লিপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া বক্তব্যে তিনি প্রকাশ্যে দলীয় আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে ঘোড়া প্রতীকে ভোট চাইছেন। দলীয় একটি দায়িত্বশীল পদে থাকার পরেও এমন বক্তব্যে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) রাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী জুয়েলের অডিও ক্লিপটি শিশির মিয়া নামের আইডি ফেসবুকে থেকে শেয়ার দেওয়া হয়। তারপর থেকেই বিভিন্ন আইডিতে শেয়ার হতে থাকে। এক পর্যায়ে ইউনিয়ন ছাড়িয়ে উপজেলা জেলা পর্যায়ে অডিও ক্লিপটি ছড়িয়ে যায়।

ভাইরাল হওয়া অডিও ক্লিপটিতে শোনা যায়, পারামরামপুর ইউনিয়নে যে নৌকা পেয়েছে তার ওপর উপজেলা অনেক সন্তুষ্ট না এমনকি জেলা আওয়ামী লীগেও সন্তুষ্ট না।

এ বিষয়ে পাররামরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলে রাব্বী জুয়েল জানান, ভাইরাল হওয়া অডিও ক্লিপটি আমার নয়। রাজনৈতিকভাবে আমাকে হেয় করার জন্য কেউ একজন ষড়যন্ত্র করছে। ইতিমধ্যে আমি এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি।

উল্লেখ্য যে, আগামী ৩১ জানুয়ারী পাররামরামপুর ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী আমিনুল ইসলাম মন্টু’সহ ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে লড়ছেন। ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোতালেব হোসেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী জুয়েলের চাচাতো ভাই বলে জানা যায়।

আরও পড়ুন