শনিবার, ০২ Jul ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আজকের নির্বাচনকে কেন্দ্র করে তুমুল আগ্রহ মানুষের। এ বিষয়ে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় টিয়া পাখির ভাগ্য গণনায় জানালেন কারা হতে যাচ্ছেন শিল্পী সমিতির পরবর্তী কমিটির নেতা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল ভিডিওটিতে দেখা যায় জয় এই ফলাফল প্রকাশ করছেন।

টিয়া পাখির গণনায় সভাপতি পদে পর পর দুইবারের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে জয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। অন্যদিকে সহসভাপতি পদে মিশা-জায়েদ খান প্যানেলের ডিপজল ও রুবেল দুজনেই জয়ী হয়েছেন। সাধারণ সম্পাদক পদে ভাগ্য গণনায় জয়ী হয়েছেন জায়েদ খান। এ সময় জয় মজা করে বলছিলেন অবুঝ পাখি মনে হয় মেয়ে পাখি তাই নিপুণের নামটি সে না তুলে জায়েদেরটা তুলেছে।

সম্পাদকমণ্ডলীর অন্যান্য পদের মধ্যে কোষাধ্যক্ষ আজাদ খান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নীরব, সাংগঠনিক সম্পাদক শাহ নূর এবং সহ সাধারণ সম্পাদক সায়মন সাদিক এর নাম উঠে আসে ‘অবুঝ মন’ নামে টিয়া পাখির গণনায়।

অপরদিক কার্যনির্বাহী ও অন্যান্য পদে টিয়া পাখির গণনায় অনেক শক্তিশালী প্রার্থী পরাজিত হয়েছেনে। গণনায় যে ১১ জন বিজয়ী হয়েছেন তারা হলেন- শাঙ্কু পাঞ্জা, রোজিনা, ডন, জেসমিন, নাদির খান, পরী মণি, অমিত হাসান, রবিউল ইসলাম হরবোলা, নানা শাহ, মৌসুমী ও কেয়া।

নিছক মজার জন্য ভিডিওটি করা হলেও টিয়া পাখির গণনা আর ভোটারদের রায় কতটা মিলে যায় তা সময়ই বলে দেবে। ইতোমধ্যে আজ সকাল (শুক্রবার)৯টা থেকে এফডিসিতে ভোটগ্রহণ শুরু হয়েছে, যা চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে এখন ফলাফলের অপেক্ষা শুধু।

আরও পড়ুন