সোমবার, ০৪ Jul ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

২৮ জানুয়ারি শুক্রবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে ৫টা ১৬ মিনিট পর্যন্ত চলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এ উপলক্ষে এফসিডিতে এখন নায়ক-নায়িকাদের মিলনমেলা। অনেক শিল্পীই দীর্ঘদিন পর তাদের প্রিয় এফডিসিতে এসেছেন। তারা ভোট দিতে এসে বেশ স্মৃতিকাতর হয়ে পড়েন। অন্যদিকে অন্যান্য তারকাদের মতো তিনিও নিজের ভোটটি দিয়েছেন এবং রাতে কথা বলেছেন আরটিভি নিউজের সঙ্গে।

জায়েদ খান বলেন, ‘সবাই ভালোবাসা দিবেন। গুজব বিশ্বাস করবেন না। ফেসবুকে, ইউটিউবে আমাকে যত খারাপভাবে উপস্থাপন করা হয়, মানুষ হিসেবে আমি এত খারাপ না।’

তিনি আরও বলেন, ‘কাছে আসলে বুঝতে পারবেন আমি ভালো না খারাপ। আপনাদের সবার জন্য ভালোবাসা। সবার জন্য শুভ কামনা। আমার জন্য দোয়া করবেন।’

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়, চলে বিকেল ৫টা ১৬ মিনিট পর্যন্ত।সকাল থেকেই শিল্পীদের আনাগোনায় মুখরিত হয়ে ওঠে বিএফডিসি। একে একে ভোটাররা হাজির হয়েছেন। তবে মোট ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন। তবে সর্বমোট ৩৬৫ ভোট পড়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। শিল্পীরা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিয়েছেন বলে আরটিভি নিউজকে জানিয়েছে নির্বাচন কমিশন। তবে এখনও ফল ঘোষণা করা হয়নি।

এবারের নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছে। ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ একটি প্যানেল গঠন করেছেন এবং অন্য প্যানেলে আছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

আরও পড়ুন