শনিবার, ০২ Jul ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

টেলিভিশন শিল্পীদের সংগঠন- অভিনয় শিল্পী সংঘে এলো নতুন নেতৃত্ব। সভাপতি-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন আহসান হাবীব নাসিম ও রওনক হাসান। নাসিম পেয়েছেন ৪৯৬ ও রওনক ৪২১ ভোট।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনের ভোটগ্রহণ হলো আজ শুক্রবার। এদিন সকাল সোয়া ৯টায় থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। একই দিন বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হলো টেলিভিশন অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। সেখানে ভোট দিতে এসে জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু বলেন, আমি অভিনয়শিল্পী সংঘের ভোটার, চলচ্চিত্র শিল্পী সমিতির না।

তিনি বলেন, আমি দুই জায়গার ভোটার না। আমি এখানকারই (অভিনয়শিল্পী সংঘ) ভোটার। যদিও আমি চলচ্চিত্র করেছি অনেক, এখনো করছি। যে কারণেই হোক সেখানকার (চলচ্চিত্র শিল্পী সমিতি) ভোটার হইনি আমি।

ফজলুর রহমান বলেন, অভিনয়শিল্পী সংঘের নির্বাচন খুবই উৎসবমুখর পরিবেশে হলো। সবাই খুব আনন্দের সঙ্গে ভোট দিতে এসেছে। আমার কাছে মনে হচ্ছে, অভিনয়শিল্পীদের একটা মহান মিলনমেলা হচ্ছে এখানে।

তিনি আরও বলেন, সবচেয়ে বড় কথা এখানে শত্রু পক্ষ নেই, সবাই মিত্র। একজন আরেক জনের বিপক্ষে হয়তো প্রার্থী হয়েছে। কিন্তু তারা দু’জনই বন্ধু, সহকর্মী।

ভোটের বিষয়ে তিনি বলেন, আমরাও ভোট দিতে গিয়ে একটু সমস্যায় পড়েছি। সবাই আমাদের আপনজন। কাকে রেখে কাকে ভোট দেব।

আরও পড়ুন