বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

ঘাটাইলে মায়ের প্ররোচনায় প্রেমিকের হাত ধরে মিতু (১৪) নামে প্রবাসীর এক মেয়ে উধাও হয়েছে। ঘটনাটি ঘটেছে ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে।

জানা যায়, ঘটনার দিন সোমবার মেয়ের নানির বাড়ি সাগরদিঘী থেকে আসার পথে কামালপুর নামক স্থানে এলে সৌদি প্রবাসী হুমায়ুন মিয়ার ছেলে প্রেমিক লোটাস মিয়ার হাত ধরে উধাও হয়। এ ঘটনায় মেয়ের মা তার নিজের দোষ ঢাকতে থানায় একটি অভিযোগ দেন। পরে ঘটনাটি ধামাচাপা দিতে মঙ্গলবার দুপুরে প্রতিবেশী আবুল হাশেমের নেতৃত্বে ওই গ্রামের সাজাহানের ঘরে গোপন বৈঠক বসে মেয়ের মা। পরে সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে আত্মগোপনে চলে যান তিনি।

স্থানীয়রা জানান, স্বামী বিদেশ যাওয়ার পর তার স্ত্রী পাড়া-মহল্লায় রেপরোয়াভাবে চলাফেরা করে। ফলে তার অনৈতিক কর্মকাণ্ডে সমাজে কেউ তাকে ভালো চোখে দেখে না। তার অবৈধ কর্মকাণ্ড নিয়ে সমাজে সালিশ দরবারও হয়েছে একাধিকবার। মায়ের আচরণের পথ ধরেই তার মেয়ে বেপরোয়া চলাফেরা করতে থাকে।

ঘটনাস্থলে গিয়ে মেয়ের মাকে পাওয়া যায়নি। পরে তার মোবাইল ফোনে যোগাযোগ করলে ফোনটি রিসিভ করলেও সাংবাদিক পরিচয় জেনে লাইনটি কেটে দিয়ে বন্ধ করে দেন।

জানতে চাইলে ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার যুগান্তরকে বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দিয়েছে। দুজন অফিসার ঘটনার প্রাথমিক একটা তদন্ত করেছে। তবে যতটুকু জানা গেছে- তাতে তার মা-ই নাকি মেয়েকে লেলিয়ে দিয়েছে।

যেহেতু অপ্রাপ্ত বয়স্ক সেহেতু মেয়েটাকে উদ্ধার করে তার মায়ের হেফাজতে দেব। ছেলেটা বারবার ওই মেয়ের বাড়িতে যেত বলে জানা গেছে।

আরও পড়ুন