সোমবার, ০৪ Jul ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পরও বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রেখেছেন বলিউডের তারকা অভিনেতা হৃত্বিক রোশন। দুই ছেলের দেখাশোনা এবং বিশেষ দিনগুলোতে তাদের সঙ্গ দিতে একত্রে মিলিত হন তারা।

সুজানের সঙ্গে বিচ্ছেদের পর অন্য কোনো নারীর সঙ্গে হৃত্বিকের সম্পর্কে জড়ানোর খবর শোনা যায়নি। তবে এবার এক তরুণীর সঙ্গে এই অভিনেতার প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছে। সেই তরুণীর নাম সাবা আজাদ। হৃতিকের চেয়ে বয়সে ১৬ বছরের ছোট সাবা।

সম্প্রতি সাবা আজাদের সঙ্গে রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন হৃত্বিক। সেখান থেকে হাত ধরে বের হওয়ার সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। মুহূর্তেই ছড়িয়ে যায় ছবিগুলো। মুখে মাস্ক পরে থাকায় প্রথমে তরুণীকে কেউ চিনতে পারেনি। তবে সেই তরুণীর আসল পরিচয় খুঁজে পেতে বেশি বেগ পেতে হয়নি।

কারণ, বলিউডের তরুণ অভিনেত্রী সাবা আজাদ। ইতোমধ্যে কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

প্রসঙ্গত, ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন হৃত্বিক ও সুজান। ২০০৬ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান হৃহান। ২০০৮ সালে জন্ম হয় দ্বিতীয় সন্তান হৃদানের। দীর্ঘ দাম্পত্যের পরও তাদের সম্পর্কে মনোমালিন্য বাসা বাঁধে। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন এই দম্পতি। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

আরও পড়ুন