রবিবার, ০৩ Jul ২০২২, ০২:৫০ অপরাহ্ন

প্রযুক্তির এই যুগে মানুষকে আয় করতে ঘরের বাইরে বের হওয়ার প্রয়োজন রয়েছে এমনটি নয়, এখন ঘরে বসেই মাসে মানুষ কোটি কোটি টাকা আয় করছেন।আমেরিকার বাসিন্দা অ্যালি রে ১৫ বছর নার্সের চাকরি করে সহকর্মীর অভিযোগে চাকরি হারান। চাকরি হারিয়ে ৩৭ বছর বয়সী অ্যালি রে প্রথমে কিছুদিন ভেঙে পড়লেও পরে ঘুরে দাঁড়ান। এখন ঘরে বসেই মাসে কোটি টাকা আয় করেন তিনি।

আমেরিকার বস্টনের বাসিন্দা ৩৭ বছর বয়সী অ্যালি রে’র রয়েছে স্বামী এবং তিন সন্তান।

জানা গেছে, নার্সের কাজের পাশাপাশি OnlyFans নামক ওয়েবসাইটে একটি চ্যানেল ছিল অ্যালির। সেই কথা একদিন জেনে যায় তার এক সহকর্মী। শুধু নিজে নয়, হাসপাতাল কর্তৃপক্ষকেও অ্যালির চ্যালেনের কথা জানিয়ে দেয় ওই সহকর্মী। এরপরই হাসপাতাল কর্তৃপক্ষের রোষের মুখে পড়েন অ্যালি রে। তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

অ্যালি জানান, প্রথমে কিছুটা ভেঙে পড়লেও। পাশে দাঁড়ান তার স্বামী। OnlyFans ওয়েবসাইটের যে চ্যানেলের জন্য তার চাকরি গিয়েছে, সেই চ্যানেলকেই পেশা করার পরামর্শ দেন মহিলার স্বামী। যেমন ভাবনা তেমন কাজ। OnlyFans নামক ওয়েবসাইটের ওই চ্যানেলকেই পেশা করেন অ্যালি। বর্তমানে ওই চ্যানেল থেকেই মাসে ২ কোটিরও বেশি টাকা আয় করছেন তিনি। নার্সের পেশা ছেড়ে দেওয়ায় মনে কোনো আফসোস নেই বলেও জানিয়েছেন অ্যালি রে।

সূত্র: জি২৪ঘণ্টা

আরও পড়ুন