সোমবার, ০৪ Jul ২০২২, ১২:২১ অপরাহ্ন

সিহের অন্তর্বাস নিয়ে মন্তব্য করে বেজায় বিপাকে পড়েছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। যার জেরে ভোপালের শ্যামালা হিলস থানায় এফআইআর দায়ের হওয়ার পর প্রকাশ্যে ক্ষমা চেয়ে এক বিবৃতি দিলেন। নিজের ওয়েব সিরিজ ‘শো টপার’-এর প্রচার করতে মধ্যপ্রদেশের ভোপালে এক সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সিরিজটি ফ্যাশন দুনিয়া নিয়ে নির্মিত। সেখানেই সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে হাসতে হাসতে শ্বেতা আচমকাই বলে ওঠেন, ‘ভগবান আমার অন্তর্বাসের মাপ ঠিক করে দিচ্ছে’।

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় শ্বেতার মন্তব্য, শুরু হয় তুমুল সমালোচনা। ঘটনাটি কানে যেতেই থানায় অভিযোগ করেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রর। এ প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘আমি শুধু শুনিইনি। ভিডিও দেখেছি। ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। ইতিমধ্যেই ভোপালের পুলিশ কমিশনারকে গোটা ঘটনাটি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেই রিপোর্ট জমা দিতে হবে। এর পরেই আগামী পদক্ষেপ কী হতে পারে সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

এরপরই শ্বেতার বিরুদ্ধে থানায় অভিযোগ জমা পড়তেই নীরবতা ভেঙে মুখ খোলেন তিনি। শ্বেতার দাবি ‘ভগবান’ বলতে তিনি ঈশ্বরের কথা বোঝাননি। তার যুক্তি, ওই সিরিজে তার কো-স্টার সৌরভ রাজ জৈন যেহেতু আগে শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন তাই ভগবান বলতে তিনি সৌরভকেই বুঝিয়েছেন। সিরিজে সৌরভ এক অন্তর্বাস প্রস্তুতকারী দরজির ভূমিকায় রয়েছেন।

তিনি লেখেন, ‘আমি নিজে ঈশ্বর ভক্ত। তাই ঈশ্বরকে অপমান করে কোনো মন্তব্য আমি করব না। যদি কাউকে আঘাত করে থাকি আমি ক্ষমা চাইছি। আমি এ রকমটা চাইনি।’ তবে শ্বেতা ক্ষমা চাওয়ার পরেও নিন্দা থামেনি। বিতর্ক চলছেই।

আরও পড়ুন