সোমবার, ০৪ Jul ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন

নানা সমযে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। সম্প্রতি চিত্রনাযক শরিফুল রাজকে বিয়ে করে সংসার জীবন শুরু করেছেন এই নায়িকা। তারই মধ্যে কয়েকদিন আগে অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরতেই এই নায়িকার দেখা মিলল মাওয়া সড়কে।

বৃহস্পতিবার রাতে হঠাৎই উপস্থিত হন তিনি মাওয়া ঘটে। সেখানে ইলিশের কয়েকটি পদ খেয়ে বেশ উচ্ছ্বসিত ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। সম্প্রতি জ্বর ও ঠান্ডায় গৃহবন্দী হয়ে পড়েন পরীমনি ও তার স্বামী শরীফুল রাজ। পাশাপাশি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় অনেকটাই সীমিত হয়ে পড়ে তার চলাফেরা। এর মধ্যেই কিছুটা সুস্থ হয়েই মুক্ত বাতাসে বের হয়ে পড়েন পরীমনি। বুধবার রাতে বন্ধুদের নিয়ে চলে যান মাওয়া ঘাটে। ঘাটে রান্না করা ইলিশের স্বাদ নেন। সেই মাওয়ার ছবি নিজের ফেসবুকে ভক্তদের মধ্যে শেয়ার করেন পরীমনি।

পরীমনি বলেন, ‘অসুস্থতার কারণে অনেক দিন বাসায়ই ছিলাম। দম বন্ধ হয়ে আসছিল। হুট করে সিদ্ধান্ত হলো মাওয়া যাব। শুনে রাজও নেচে উঠল। পারিবারিক কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে চলে গেলাম মাওয়া।’

এই চিত্রনায়িকা আরও বলেন, “মাওয়া যাওয়ার পথে ফাঁকা রাস্তায় কয়েক জায়গায় নেমেছি, অনেক ছবি তুলেছি। সেখানে ইলিশের কয়েকটা পদ খেয়েছি।”

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং শুরুর পর শরীফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমনির। এরপর গোপনে বিয়ে করেন তারা।

আরও পড়ুন