বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১০:১১ অপরাহ্ন

খেলার মাঠে ধূমপান করা নিষেধ। এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঘটলো এ ক অবাক করার মতো ঘটনা। দেখা গেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে বিপক্ষে ম্যাচের দিন মাঠের মাঝে ধুমপান করেন মোহাম্মদ শাহজাদ। এমন ঘটনার কারণে মিনিস্টার ঢাকার আফগান এই ক্রিকেটারকে সতর্ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি। বিসিবির এই কর্মকর্তা জানিয়েছেন শাহজাদের মতো ক্রিকেটারের কাছে এমন আচরণ একেবারে অপ্রত্যাশিত। এমন ঘটনা ক্রিকেট মাঠে নেতিবাচক প্রভাব ফেলে বলে মনে করেন তিনি।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দিনভর বৃষ্টি। সন্ধ্যায় বৃষ্টি থেমে গেলে ম্যাচ আয়োজনের লক্ষ্যে মাঠ শুকানোর কাজ চলছে। ম্যাচে অংশগ্রহণ করবে মিনিস্টার গ্রুপ ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই দলের ক্রিকেটাররা মাঠে এসে গেছেন।

ম্যাচ নিয়ে কেউ মাঠের পরিস্থিতি দেখছেন, কেউ হালকা ওয়ার্মআপ করছেন আবার অনেকেই মেতেছেন আড্ডায়। তখনই মাঠের একপ্রান্তে দেখা যায় মিনিস্টার গ্রুপ ঢাকার মোহাম্মদ শেহজাদ কুমিল্লার করিম জানাত এবং আরেকজনের সঙ্গে কথা বলছেন।

উল্লেখ্য, ক্রিকেট মাঠে সব ধরনের ধুমপান সম্পূর্ণ নিষিদ্ধ। শেহজাদের সেই ঘটনার পর আবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয় মিরপুরে। পিচ আবারও ঢেকে ফেলা হয় কাভারে।

আরও পড়ুন