বুধবার, ২৯ Jun ২০২২, ০৭:১৮ অপরাহ্ন

বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পর পর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে সিদ্ধ হস্ত তার। এবার ফের আলোচনায় এসেছেন বলিউডের মির্চি গার্ল।

সম্প্রতি বিগ বস প্রতিযোগী ও অভিনেত্রী শমিতা শেট্টির জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত। সেখান থেকে বের হতেই ফটোগ্রাফারদের নজরে পড়েন তিনি। তাদের ক্যামেরার সামনে নানা ভঙ্গিতে পোজ দেন রাখি।

এমন সময় একজন বলে উঠেন, আপনি তো নোরা ফাতেহির চেয়েও হট। এমন মন্তব্যে নিজের মুখে কিছুটা লজ্জার আভাস নিয়ে আসেন রাখি, সঙ্গে মুচকি হাসি। পরক্ষণেই জানান, নোরা তার দারুণ পছন্দের একজন।

ক্যামেরার সামনে পোজ দেওয়া শেষ হতেই সামনের দিকে আগাতে থাকেন রাখি। এমন সময় ফটোগ্রাফাররাও তার চারপাশে ঘিরে রাখে। রাখি চিৎকার করে বলতে থাকে, ‘আমার শরীরে যদি কারও ছোঁয়া লাগে, তাহলে তার বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করব।’ তার মুখে এমন কথা শুনে ফটোগ্রাফাররা হতবাক হলে রাখি জানান, তিনি রসিকতা করেছেন।

এর আগে ‘বিগ বস ১৪’-এর ঘরে হাজির হয়েছিলেন রাখি সাওয়ান্ত। সেখানে বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসার ঘোষণা দিয়েছিলেন বলিউডের মির্চি গার্ল। স্বামী রীতেশের প্রথম স্ত্রী ও সন্তানের জীবন নষ্ট করতে পারবেন না বলেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

তখন রাখি জানিয়েছিলেন, ‘আমার জন্য রীতেশের প্রথম পক্ষের স্ত্রী এবং সন্তান তাদের অধিকার থেকে বঞ্চিত হবে, এটা কখনোই মেনে নিতে পারব না। সে কারণেই আমি রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যেতে চাই।’

তিনি আরও জানিয়েছিলেন, বিয়ের দিন রাখি রীতেশের প্রথম বিয়ের কথা জানতে পারেন। স্বামীর প্রথম পক্ষের স্ত্রী এবং এক সন্তান রয়েছে, এই কথাগুলো তিনি কোনোভাবেই কাউকে বলতে পারেননি। যদিও এবার তার ধৈর্যচ্যুতি হয়েছে। আর তাই রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যেতে চান বলে স্পষ্ট জানিয়েছিলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৯ এর ২৮ জুলাই মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে বিয়ের পিঁড়িতে বসেন রাখি ও রীতেশ। সেসময় বিয়ের সাজে রাখির ছবি ভাইরাল হলেও তার স্বামীর ছবি কোথাও পাওয়া যায়নি। বিয়ের দেড় বছর পর স্বামীর পরিচয় প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী। জানা যায়, ট্রল হওয়ার ভয়ে স্বামীর পরিচয় গোপন রেখেছিলেন তিনি।

সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন