রবিবার, ০৩ Jul ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

কক্সবাজারের চকরিয়ায় বাবার জন্য শ্রাদ্ধ (ক্রিয়াকর্ম) দিয়ে বাড়ি ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে পিকআপ ভ্যানের চাপায় ৪ ভাই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ৩ জন।

মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে চকরিয়ার ডুলাহাজারার মালুমঘাট রিংভং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সাফায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, ডুলাহাজারা মালুমঘাট রিংভং সগীরশাহ কাটা এলাকার মৃত ডাক্তার সুরেশ চন্দ্র শীলের ছেলে অনুপম চন্দ্র শীল (৪৭), নিরুপম চন্দ্র শীল (৪৫), দীপক চন্দ্র শীল ও চম্পক চন্দ্র শীল (৩৫)।

এ সময় একই পরিবারের আরও ৩ জন আহত হয়েছেন বলে জানা গেছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল এবং চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সাফায়েত হোসেন জানান, ভোরে নিহতদের বাবা দশদিন আগে মারা যান। বাবার জন্য শ্রাদ্ধ (ক্রিয়াকর্ম) দিয়ে বাড়ি ফিরতে একসাথেই রাস্তা পার হচ্ছিলেন তারা। এ সময় কক্সবাজারমুখী নাম্বারবিহীন একটি পিকআপ তাদের চাপা দিলে তারা গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে স্থানীয় মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গাড়িটি শনাক্ত করা যায়নি। মরদেহগুলো তাদের পরিবারের কাছে রয়েছে।

আরও পড়ুন