বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০১:১৫ অপরাহ্ন

কুমিল্লায় প্রবাসীকে হ’ত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ৩৩ জনের বিরুদ্ধে মা’মলা করা হয়েছে। নিহতের স্ত্রী শাহানারা বেগম বাদী হয়ে মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিন উদ্দিন চৌধুরীসহ ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২৫ জনসহ মোট ৩৩ জনকে আসামি করে মনোহরগঞ্জ থানায় হত্যা মা’মলা দায়ের করেন।

দায়ের করা মা’মলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে মনোহরগঞ্জ উপজেলার মড়হগ্রামে বাড়ির জায়গা দখল করে রাস্তা নির্মাণের সময় বাধা দেন প্রবাসী অজিউল্লাহ (৫০)। এসময় ইউপি চেয়ারম্যানসহ তার সাথে থাকা সাঙ্গপাঙ্গরা ক্ষিপ্ত হয়ে অজিউল্লাহর উপর হামলা চালায়। অজিউল্লাহ পালাতে চাইলে সেখানে গিয়েও তাকে মারধর করে তারা।

এক পর্যায়ে অজিউল্লাহ মাটিতে লুটিয়ে পড়লে পেটে ও পিঠে এলোপাতাড়ি কিল-ঘুঁষি ও লাথি মারতে থাকা তারা। এছাড়া তার বাড়ি-ঘরেও ভাঙচুর ও লুটপাট চালায় তারা।

পরে, স্থানীয়রা আহত অজিউল্লাহকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মনোহরগঞ্জ থানার ওসি মাহাবুল হক বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে পুলিশের। দ্রুততম সময়ের মধ্যে আসামিদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

আরও পড়ুন