সোমবার, ০৪ Jul ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ের তালা-চাবি ও ও সিসি ক্যামেরার পাসওয়ার্ড পরিবর্তন করা হয়েছে। আগের চাবি দিয়ে নতুন তালা খুলছে না। নিপুণ যেদিন আপিল বোর্ডের রায় নিয়ে শিল্পী সমিতিতে ঢুকেছেন সেদিনই আগের তালা বদলে নতুন তালা লাগিয়েছেন। শুধু তা-ই নয়, বদলে ফেলেছেন বসার চেয়ারও।

এমন ঘটনার জবাব দিলেন নবনির্বাচিত সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক। তিনি বিডি২৪লাইভকে বলেন, তারাই (পূর্ব কমিটি) বদলেছেন তালাচাবি ও চেয়ার। অবশ্য এর ব্যখ্যাও দিয়েছেন ‘পোড়ামন’ অভিনেতা। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাইমন বললেন, সংগঠন যখন নতুন একটি কার্যক্রমে যাচ্ছে, নতুন সভাপতি-সেক্রেটারি এসেছেন, উনারা বা আমরা যেটা প্রয়োজন মনে করেছি সেটাই করা হয়েছে। চাবি হারিয়ে গেছে বা কিছু একটা হয়েছে, তালা তো চেঞ্জ করতেই হবে।

কেবল তালা-চেয়ারই নয়, ক্লোজ সার্কিট ক্যামেরার পাসওয়ার্ডও বদলানো হয়েছে বলে জানান সাইমন, নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনের অনুমতি সাপেক্ষে সবার মতামত নিয়ে নিরাপত্তার স্বার্থেই নতুন তালা আনা হয়েছে, ক্লোজ সার্কিট ক্যামেরা যেটা ছিল তার পাসওয়ার্ডও পরিবর্তন করা হয়েছে।

আমাদের অবিভাবক আলমগীর সাহেব ও ইলিয়াস কাঞ্চন শিল্পী সমিতির সার্বিক দায়িত্ব নিয়ে কাজ করবেন বলেছেন। আমরা তাদের দু’জনকেই স্বাগত জানিয়েছি। আমরা চলচ্চিত্রের স্বার্থে কাজ করবো। নতুন করে জেগে উঠবে চলচ্চিত্র এই আশা রাখছি।

প্রসঙ্গত, জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে আপিল করেছেন চিত্রনায়িকা নিপুণ। আজ মঙ্গলবার সকালে এই আপিল করা হয়েছে। শুনানি হবে আগামীকাল। এ বিষয়ে সাইমন বলেন, ‘আমরা মনে করছি ইতিবাচক একটা ফল পাবো। ’

আরও পড়ুন