বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর গ্রামে করোনা উপসর্গ নিয়ে মা’রা যান ছামির আলী নামে এক বৃদ্ধ। তার জানাজা শুরুর আগ মুহূর্তে মা’রা যান স্ত্রী আনোয়ারা বেগম। কয়েক ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃ’ত্যুতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ছামির আলী ও তার পরিবারে লোকজন এক সপ্তাহ ধরে করোনা উপস’র্গে ভুগছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষা না করে স্থানীয় ফার্মেসি থেকে ওষুধ কিনে সেবন করছিলেন তারা। করোনা উপসর্গের বিষয়টি গোপন রেখে জ্বর নিয়েই সম্প্রতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তারা টিকাও নেন।

এ অবস্থায় মঙ্গলবার দুপুরে মা’রা যান ছামির আলী। বিকেল সাড়ে ৫টায় তার জানাজার সময় ঠিক করা হয়। জানাজার প্রস্তুতি চলাকালে মা’রা যান ছামির আলীর স্ত্রী আনোয়ারা বেগম। বিকেলে গ্রামের মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ছামির আলীকে দাফন করা হয়। এরপর একই কবরস্থানে বাদ এশা জানাজা শেষে আনোয়ারা বেগমকে দাফ’ন করা হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূধন ধর বলেন, মৃত দম্পতির চার ছেলে দুই মেয়ে। তাদের মধ্যে তিন ছেলে যুক্তরাজ্যে বসবাস করছেন। বাড়িতে থাকা অন্য সদস্যরাও করোনা উপসর্গে ভু’গছেন। তাদের বিষয়ে খোঁজ নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন