সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ওয়েব সিরিজ ‘ড্রাইভার’ মুক্তি পেয়েছে গতকাল বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি)। পরিচালক ইফতেখার চৌধুরীসহ ছবির অন্যান্য কলাকুশলী ওয়েব সিরিজের প্রচার-প্রচারণার কাজে ব্যস্ত। কিন্তু প্রচার-প্রতারণায় ছিলেন না মাহি। তাকে পাচ্ছেন না পরিচালক।

এছাড়া নতুন ছবি নিয়ে কথা বলার জন্য বেশ কয়েকদিন ধরেই মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন মোস্তাফিজুর রহমান মানিক ও রাজু চৌধুরী। তারাও মাহিকে পাচ্ছেন না বলে জানিয়েছেন।

ইফতেখার চৌধুরী বলেন, আমার সঙ্গে মাহি ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’ নামে দুটি ছবি করেছিল। তখন সে খুব সহযোগিতা করেছিল। তবে ‘ড্রাইভার’ করার সময় ভেবেছিলাম এবারও সে প্রচার-প্রচারণায় থাকবে। অথচ চার দিন ধরে চেষ্টা করেও তাকে ফোনে পাচ্ছি না। অন্তত একটা ভিডিও বার্তা দিলেও তো দর্শক জানতে পারত সিরিজটা মুক্তি পাচ্ছে। কী এমন হলো যে মিডিয়া থেকে হঠাৎ দূরে থাকতে হচ্ছে!

পরিচালক মানিক বলেন, আমি যত দূর জানি মাহির একটি গাইনি অপারেশন হয়েছে। তবে ফোন না ধরার কারণ বুঝতে পারছি না। শত ঝামেলার মধ্যে থাকলেও সে আমার ফোন ধরত। জানি না এখন এমন কেন করছে সে।

রাজু চৌধুরী বলেন, আমার প্রযোজকের শর্ত মাহি নায়িকা হলে ছবি নির্মাণ করবেন। আমিও চেষ্টা করছি মাহির সঙ্গে মুঠোফোনে কথা বলার জন্য। দুই সপ্তাহ ধরে কোনোভাবেই সেটা সম্ভব হচ্ছে না। সে ফোন ধরলে আমার ছবিটা হয়তো হতো। এমন অপেশাদার আচরণ আসলে সবার জন্য ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়। ছবিটি হলে আমি আর মাহি নই, আরো কিছু মানুষ হয়তো কাজের সন্ধান পেত, পরিবার নিয়ে খেয়ে-পরে থাকতে পারত কিছুদিন।

আরও পড়ুন