শুক্রবার, ০১ Jul ২০২২, ০৭:৫০ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে আলোচনা যেন শেষই হচ্ছে না। সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ও নিপুণ আক্তারের লড়াই এখনও চলছে। যা কিনা আদালত পর্যন্ত গড়িয়েছে। এ নিয়ে যখন এফডিসি উত্তাল সেসময় সমিতির কার্যকরী সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন চিত্রনায়িকা রোজিনা।

ব্যক্তিগত কারণ দেখিয়ে কার্যকরী সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন রোজিনা। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ই-মেইলের মাধ্যমে সমিতি বরাবর এই পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। পদত্যাগের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রোজিনা নিজেই।

তিনি বলেন, আমি ব্যক্তিগত নানা কাজে ব্যস্ত হয়ে পড়ছি। তাই সমিতিতে সময় দেওয়া সম্ভব হবে না। তাই পদত্যাগপত্র জমা দিতে বৃহস্পতিবার সমিতিতে যাই। তবে কাউকে না পেয়ে পরে সমিতিতে মেইল করে পদত্যাগপত্র পাঠাই।

ইলিয়াস কাঞ্চন-নিপুণ নির্বাচিত হয়ে আসায় এ পদত্যাগ কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একেবারেই না। কোনো দিকে বায়াস হয়ে পদত্যাগ করিনি। আমি ব্যক্তিগত কারণেই পদত্যাগ করেছি। বিষয়টি কাঞ্চন সাহেবকেও বুঝিয়ে বলেছি।

এবারের ২০২২-২৪ মেয়াদে শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যকরী কমিটিতে নির্বাচন করেন রোজিনা। তিনি ১৮৫ ভোট পেয়ে জয় লাভ করেন।

আরও পড়ুন