সোমবার, ০৪ Jul ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন

বিভিন্ন অভিজাত এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে চলত অনৈঃতিক কর্মকা’ণ্ড। বসানো হতো মাদকের আসর। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে এসেছে দেশি-বিদেশি ৫০ মডেল-অভিনেত্রীর নাম-পরিচয়। যাদের অনৈ’তিক কাজে ব্যবহার করা হতো।

রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে অঃস্ত্র ও মা’দকসহ শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও তার এক সহযোগী জিসানকে আট’কের পর এ তথ্য জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, কথিত মডেল ও টিভি কর্মীকে টাকার বিনিময়ে ব্যবহার করতেন মিশু। পার্টিতে অংশ নেওয়া অভিজাত শ্রেণির লোকদের সঙ্গে অনৈ’তিক কর্মকা’ণ্ডের ছবি ও ভিডিও ধারণের পর ব্ল্যা’কমেইল করে হাতিয়ে নেয়া হতো বিপুল অর্থও।

বুধবার বিকেল ৬টার দিকে র‌্যাব সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন।

তিনি বলেন, রাজধানী ঢাকার গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন অঞ্চলে পার্টির নামে মা’দক সেবনসহ অনেক অনৈ’তিক কর্মকা’ণ্ডের তথ্যে নজরদারি বৃদ্ধি করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে মিশুকে ও সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) আ’টক করা হয়।

তাদের কাছ থেকে ১টি আগ্নেয়া’স্ত্র, ৬ রাউন্ড গো’লাবারুদ, ১৩ হাজার ৩০০ ইয়া’বা, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় জাল মুদ্রা ৪৯ হাজার ৫০০ রুপি উদ্ধার করা হয়। – ডেইলি বাংলাদেশ

আরও পড়ুন