বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করেছেন এক সময়কার জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। তিনি কার্যকরী সদস্য হিসেবে এবারের নির্বাচনে বিজয়ী হয়েছিলেন। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ই-মেইলের মাধ্যমে তিনি সমিতি বরাবর পদত্যাগপত্র জমা দেন। এ তথ্যটি নায়িকা নিজেই নিশ্চিত করেছেন গণমাধ্যমে।

অন্যদিকে চলচ্চিত্রের অন্যতম অ্যাকশন হিরো মাসুম পারভেজ রুবেল প্রচণ্ড রকমের হতাশ হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচন নিয়ে। অভিমানে এ তারকা জানিয়েছেন, এফডিসিতে আর কখনো পা না রাখতে চেষ্টা করবেন।

এ সময় গণমাধ্যমকে রুবেল বলেন, ‘অনেকবার নির্বাচন করে আমার ভালো অভিজ্ঞতা হয়েছে। সেসব নির্বাচনে যা দেখেছি, সেই তুলনায় এবারের নির্বাচনের মতো এমন নোংরামি কোনো দিনও দেখিনি। আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির উন্নয়ন দেখতে চাই।

সেটা করতে সংগঠন এগিয়ে যাক। যে কোনো অবস্থান থেকে আমি সবার স্বার্থে সব সময় আছি। কিন্তু এখন যে হারে কাদা ছোড়াছুড়ি হচ্ছে এসব বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করেছে। সারা দেশের মানুষ এখন আমাদের নিয়ে হাসাহাসি করে। আমি হাসাহাসির পাত্র হতে চাই না। এসব অবস্থায় আমি চেষ্টা করব এফডিসিতে আর পা না দিতে।’

চলচ্চিত্র নৃত্য পরিচালক আজিজ রেজা বিডি২৪লাইভকে বলেন, আমি শুনেছি রোজিনা আপার পদত্যাগের খবরটি। সত্যি খুব দু:খ জনক। তবে রোজিনা আপার পদত্যাগ ও রুবেলের এফডিসিতে না আসার কারন আমার জানা নেই। যদি এমন কিছু হয়, সেটা চলচ্চিত্রের জন্য ভালো কিছু হবে না।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের হয়ে সহসভাপতি পদের প্রার্থী হন চিত্রনায়ক রুবেল। ডিপজলের সঙ্গে জয়ী হয়েছেন তিনিও। তবে নির্বাচনের আগে ও ফলাফল ঘিরে কাদা ছোড়াছুড়ি, অভিযোগ, মামলার ঘটনায় বিরক্ত ও বিব্রত তিনি। বিষয়টিকে চরম নোংরামি বলে মন্তব্য করেছেন এ চিত্রনায়

আরও পড়ুন